bangla news

সড়ক দুর্ঘটনায় গুরুতর জখম হয়ে হাসপাতালে শাবানা আজমি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৮ ৭:০৪:৪৬ পিএম
শাবানা আজমি

শাবানা আজমি

সড়ক দুর্ঘটনায় গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বলিউড অভিনেত্রী শাবানা আজমি।

শনিবার (১৮ জানুয়ারি) বিকেলে মুম্বাই-পুনে এক্সপ্রেসওয়ের কাছে গাড়ি দুর্ঘটনার কবলে পড়েন শাবানা। এরপর গুরুতর জখম অবস্থায় তাকে মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শাবানা আজমিমুম্বাই-পুনে এক্সপ্রেসওয়েতে একটি টোল প্লাজার সামনে দুর্ঘটনাটি ঘটে। একটি ট্রাকের সঙ্গে শাবানার গাড়ির সংঘর্ষ হয়। গাড়িতে শাবানা আজমির পাশাপাশি তার স্বামী জাভেদ আখতারও ছিলেন। তবে জাভেদ আখতার এই দুর্ঘটনায় বিশেষ জখম হননি। এই মুহুর্তে শাবানা আজমিকে মুম্বাইয়ের এমজিএম নামের হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানেই চলছে তার চিকিৎসা।

গুরুতর জখম হয়েছেন অভিনেত্রী শাবানা আজমি

শাবানা আজমি কতটা জখম হয়েছে, সেটা তার গাড়ির অবস্থা দেখে অনেকে অনুমান করে নিয়েছেন। গাড়িটি একেবারেই দুমড়ে-মুচড়ে গেছে। তবে ট্রাকটির সঙ্গে শাবানার গাড়িটির মুখোমুখি সংঘর্ষ হয়েছে, নাকি তাদের গাড়ি পিছন থেকে এসে ট্রাকটিকে ধাক্কা মারে, তা এখনও স্পষ্ট নয়।

দুমড়ে-মুচড়ে গেছে শাবানা আজমিকে বহন করা গাড়িটি

তবে কীভাবে এই দুর্ঘটনা ঘটলো, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

এদিন ছিল জাভেদ আখতারের ৭৫তম জন্মদিন। সেই উপলক্ষ্যে আয়োজন ছিল বিলাসবহুল পার্টিরও। রেট্রো থিমের সেই পার্টিতে হাজির ছিলেন বিটাউনের চেনা পরিচিত অনেক তারকাই।

এদিন শাবানা আজমির দুর্ঘটনার খবর ছড়িয়ে পড়তেই সামাজিক মাধ্যমে তার দ্রুত আরোগ্য কামনা করেছেন বিটাউনের তারকারা। অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।

বাংলাদেশ সময়: ১৯০৪ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২০
ওএফবি/এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-01-18 19:04:46