bangla news

মায়ের জন্মদিনে কার্তিক আরিয়ানের উপহার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৮ ১২:৫৪:৫৮ পিএম
নতুন গাড়িতে মাকে নিয়ে কার্তিক আরিয়ান

নতুন গাড়িতে মাকে নিয়ে কার্তিক আরিয়ান

সন্তানকে মানুষ করতে একজন মায়ের যে অপরিসীম কষ্ট ও ত্যাগ স্বীকার করতে হয়, তার ঋণ শোধ করা সন্তানের পক্ষে কখনোই সম্ভব নয়। কিন্তু সেই মাকে কিছুটা খুশি করতে একটি সারপ্রাইজ উপহার দিতে পারাটাও সন্তানের কাছে অনেক আনন্দের বিষয় হতে পারে। আর ঠিক এরকমই কাজ করেছেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। 

বৃহস্পতিবার মায়ের জন্মদিন উপলক্ষে চমৎকার একটি সারপ্রাইজ উপহার নিয়ে হাজির হন ২৯ বছর বয়সী অভিনেতা কার্তিক আরিয়ান। এটি ছিল একটি ব্র্যান্ড নিউ মিনি কুপার কনভার্টিবল। আর সন্তানের উপহার ছোট হোক কিংবা বড়, মা তো খুশি হবেনই। তাই কার্তিকের উপহারেও খুশি তার মা মালা তিওয়ারি।

মাকে পছন্দের উপহার দিতে পেরে দারুণ উচ্ছ্বসিত কার্তিক আরিয়ান

বৃহস্পতিবার রাতেই মাকে নতুন গাড়িতে চড়িয়ে ঘুরতে বেরিয়ে পড়েন কার্তিক। মাকে নিয়ে মুম্বাইয়ের একটি মন্দিরে প্রার্থনা করতে যান তিনি। আর এই সুযোগেই পাপারাজ্জিদের ক্যামেরা একের পর এক ঝলসে উঠতে থাকে। আর তাদের ছবি সামাজিক মাধ্যমে দাবানলের মতোই ছড়িয়ে পড়ে। নতুন গাড়ি থেকে নামার সময়ের ছবিতে কার্তিককে প্রাণোচ্ছ্বল হাসিতে হাসতে দেখা গেছে। আর এ নিয়ে তার ভক্তদের উচ্ছ্বাসও বাঁধ ভেঙেছে।

মায়ের জন্মদিনে কার্তিক ইন্সটাগ্রামে তার ছোটবেলার একটি ছবি শেয়ার করেন। ছবিতে দেখা যায় মায়ের কোলে বসে ক্যামেরার দিকে তাকিয়ে আছেন শিশু কার্তিক। তার চুল দু’দিকে ঝুটি বাঁধা। তাই ছবির ক্যাপশনে কার্তিক লেখেন, ‘আমার প্রিয় হেয়ারস্টাইলিস্টকে শুভ জন্মদিন জানাই। তোমাকে ভালোবাসি, মা।’

মায়ের কোলে ছোট শিশু কার্তিক আরিয়ান

এদিকে কার্তিককে শিগগিরই বড় পর্দায় দেখা যাবে ইমতিয়াজ আলির ‘লাভ আজ কাল’ সিনেমায়। সারা আলি খানের বিপরীতে তার অভিনীত এই রোমান্টিক সিনেমাটি আগামী ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে। 

আরও পড়ুন: প্রেমের দারুণ রসায়নে সারা-কার্তিকের ‘লাভ আজ কাল’

বাংলাদেশ সময়: ১২৫৪ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-18 12:54:58