bangla news

প্রেমের দারুণ রসায়নে সারা-কার্তিকের ‘লাভ আজ কাল’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৭ ৬:২৮:০৬ পিএম
‘লাভ আজ কাল’ সিনেমার পোস্টারে সারা আলি খান ও কার্তিক আরিয়ান

‘লাভ আজ কাল’ সিনেমার পোস্টারে সারা আলি খান ও কার্তিক আরিয়ান

বাবার সিনেমার সিকুয়েলে অভিনয় করছেন মেয়ে। সাইফ আলি খান ও দীপিকা পাড়ুকোনের দর্শকনন্দিত ‘লাভ আজ কাল’ সিনেমার পরবর্তী কিস্তিতে রসায়ন নিয়ে আসছেন সাইফ-কন্যা সারা আলি খান ও অভিনেতা কার্তিক আরিয়ান।

বাস্তবেই কার্তিক আরিয়ান ও সারা আলি খানের প্রেমের সম্পর্ক ছিল বলে বি-টাউনে গুঞ্জন ছিল বহুদিন ধরে। বাস্তবে প্রেম থাকুক বা না থাকুক, এবার বড় পর্দায় প্রেমের দারুণ রসায়ন ঘটাবেন এই আলোচিত জুটি। 

বুধবার (১৫ জানুয়ারি) ‘লাভ আজ কাল’ সিনেমার প্রথম পোস্টার প্রকাশিত হয়। আর এর পরদিন বৃহস্পতিবারেই প্রকাশ পেল সিনেমাটির প্রথম ট্রেলার। আর ট্রেলারেই এই জুটির রোমান্স সাড়া জাগিয়েছে দর্শকদের মধ্যে। 

বড় পর্দায় সারা ও কার্তিকের এটাই প্রথম জুটি বাঁধা কাজ। তাই তরুণ এই জনপ্রিয় জুটির রসায়ন দেখতে তাদের ভক্তরা মুখিয়ে আছেন। আর ট্রেলারেও তাদের প্রেমের তীব্রতা দারুণভাবে ফুটে উঠেছে। প্রথম কিস্তির সাইফ আলি খানের মতো এবার কার্তিককেও দ্বৈত চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। সেসঙ্গে রোমান্সও করবেন দুই অভিনেত্রীর সঙ্গে। 

ইমতিয়াজ আলি পরিচালিত ‘লাভ আজ কাল’ সিনেমাটি বড় পর্দায় আসবে আগামী ‘ভ্যালেন্টাইনস ডে’ ১৪ ফ্রেব্রুয়ারিতে। 

দেখুন ‘লাভ আজ কাল’ সিনেমার ট্রেলার:

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-17 18:28:06