bangla news

বাবা হারালেন ডোয়াইন জনসন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৬ ৯:০০:৫০ পিএম
ডোয়াইন জনসনের সঙ্গে তার বাবা রকি জনসন

ডোয়াইন জনসনের সঙ্গে তার বাবা রকি জনসন

হলিউড তারকা ও রেসলার ডোয়াইন জনসনের বাবা কিংবদন্তি রেসলার রকি জনসন (৭৫) আর নেই। বুধবার (১৫ জানুয়ারি) তিনি পৃথিবী থেকে বিদায় নিয়েছেন। 

তার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছে ওয়ার্ল্ড রেসলিং এন্টারটেইনমেন্ট। তবে রকি জনসনের মৃত্যুর কারণ এখনো জানানো হয়নি।

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়, রকি জনসনের মৃত্যুর খবর আমরা জানতে পেরেছি। তিনি ৭৫ বছর বয়সে আমাদের ছেড়ে চলে গেলেন। আমরা রকির মৃত্যুতে ব্যথিত এবং তার পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।

১৯৪৪ সালের ২৪ আগস্ট কানাডার নোভা স্কটিয়ায় রকি জনসনের জন্ম। ‘সোলম্যান: দ্য রকি জনসন স্টোরি’ নামের আত্মজীবনীতে তিনি জানিয়েছিলেন, মাত্র ১৪ বছর বয়সে তিনি বাড়ি ছাড়েন। এছাড়া নিজের জীবনের কঠিন ও আনন্দের মুহূর্তগুলোও তুলে ধরেছেন এতে।

বাবার হাত ধরেই রেসলিংয়ে হাতে খড়ি ডোয়াইন জনসনের। তার শেখানো পথে হেঁটেই রেসলার হিসেবে সাফল্য পান ‘দ্য রক’। 

১৯৬০ সালে মাত্র ১৬ বছর বয়সে ন্যাশনাল রেসলিং অ্যালিয়ান্সে (এনআরএ) যুক্ত হন রকি। ১৯৮৩ সালে ডাব্লিউ ডাব্লিউ ই-তে যোগ দেন তিনি। ২০০৮ সালে জায়গা পান ওয়ার্ল্ড রেসলিং এন্টারটেইনমেন্টে। 

রকির জনসনের জীবনে উত্থান-পতনের গল্প নিয়ে ২০১৮ সালে বায়োপিক নির্মাণের ঘোষণা দেন কানাডিয়ান সিনেমা প্রযোজক জোনাথন ও জাস্টিন। সিনেমাটির নাম দেওয়া হয় ‘রিং কিং’। এটি এখনো মুক্তি পায়নি।

বাংলাদেশ সময়: ২১০১ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২০
জেআইএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-16 21:00:50