bangla news

বিএফডিসিতে ‘আকবর’র মহরত অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৬ ৩:১৩:৩৯ এএম
‘আকবর’র মহরতে অতিথিরা

‘আকবর’র মহরতে অতিথিরা

ঢাকা: ১৯৭৪ সাল পরবর্তী রাজধানী ঢাকার ‘গ্যাং কালচার’ নিয়ে সৈকত নাসির নির্মাণ করেছেন তার নতুন সিনেমা ‘আকবর: ওয়ান্স আপঅন অ্যা টাইম ইন ঢাকা’। এতে জুটি বেঁধে অভিনয় করছেন চিত্রনায়ক মামনুন হাসান ইমন ও চিত্রনায়িকা ইয়ামিন হক ববি।

বুধবার (১৫ জানুয়ারি) রাতে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) জহির রায়হান কালার ল্যাবে সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়েছে। এ সময় কলাকুশলী ছাড়াও মহরতে চলচ্চিত্র শিল্পী সমিতির পক্ষে উপস্থিত ছিলেন ডিপজল, অঞ্জনা, রোজিনা, রুবেল, আলেকজান্ডার বো ও জায়েদ খান। আসন্ন ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আতিকুল ইসলামও সে সময় উপস্থিত হন। 

অনুষ্ঠানে সৈকত নাসির বলেন, একেবারে মৌলিক গল্প নিয়ে ‘আকবর’ নির্মিত হচ্ছে। সিনেমাটি শুরু করার আগে আমরা প্রায় ছয় মাস প্রস্তুতি নিয়েছি। সবকিছু গুছিয়ে শুটিং শুরু করছি। আশা করছি ইমন-ববিকে নিয়ে সবাইকে ভালো একটা প্রজেক্ট উপহার দিতে পারবো।

‘আকবর’ সিনেমার নাম ভূমিকায় দেখা যাবে ইমনকে। তিনি বলেন, একেবারে ভিন্ন একটি চরিত্র ও লুক নিয়ে এতে আমি কাজ করছি। খুব পরিপাটি একটি কাজ হতে চলেছে। গল্পসহ সিনেমাটির প্রতিটি জায়গায় ভিন্নতার ছোঁয়া পাবেন দর্শক।

‘আকবর’র মহরত ঘোষণা করে আতিকুল ইসলাম বলেন, ‘ওয়ান্স আপঅন অ্যা টাইম ইন হলিউড ও মুম্বাই নামে যে সিনেমাগুলো নির্মিত হয়েছে সেগুলো বেশ সাড়া ফেলে। আমার বিশ্বাস ‘আকবর’ও দর্শকদের কাছে নন্দিত হবে’।

রণক ইকরামের গল্পে ‘আকবর’র চিত্রনাট্য আবদুল্লাহ জহির বাবুর। এছাড়া সংলাপ করছেন আসাদ জামান। বিএফডিসির বটতলায় বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) একটি গানের শুটিং দিয়ে চালু হচ্ছে সিনেমাটির ক্যামেরা। সিনেহল মাল্টিমিডিয়া এন্টারটেইনমেন্টের ব্যানারে এটি প্রযোজনা করছেন ফারুক রিজভি।

২০১৮ সালে সৈকত নাসির পরিচালিত সর্বশেষ সিনেমা ‘পাষাণ’ মুক্তি পায়। এতে অভিনয় করেছিলেন বিদ্যা সিনহা মিম ও ওম। এরপর সিনেমা নির্মাণ না করলেও ওয়েব সিরিজ ও মিউজিক ভিডিও নির্মাণে নিয়মিত ছিলেন তিনি। আর ইমন অভিনীত সর্বশেষ সিনেমা ‘পাসওয়ার্ড’ গত বছর ঈদে মুক্তি পায়।

বাংলাদেশ সময়: ০৩১২ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২০
জেআইএম/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-16 03:13:39