ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

বিনোদন

মেয়ের ছবি প্রকাশ করলেন কপিল শর্মা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৬ ০১:১১:৩০ এএম
মেয়ের ছবি প্রকাশ করলেন কপিল শর্মা কপিল শর্মার মেয়ে আনায়রা শর্মা (বামে) ও মেয়েকে কোলে কপিল শর্মা।

২০১৮ সালের ১২ ডিসেম্বর প্রেমিকা গিন্নি ছাত্রাতের সঙ্গে গাঁটছড়া বাঁধেন ভারতীয় কমেডিয়ান-অভিনেতা কপিল শর্মা। বিয়ের এক বছর পর ২০১৯ সালের ১০ ডিসেম্বর গিন্নির কোলজুড়ে আসে কন্যা সন্তান। তবে এতদিন নতুন অতিথির কোনো ছবি পোস্ট করতে দেখা যায়নি কপিল-গিন্নি দম্পতিকে।

এবার জন্মের এক মাস পর মেয়ের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করলেন জনপ্রিয় টিভি অনুষ্ঠান ‘কপিল শর্মা শো’র উপস্থাপক। তার নবজাতককে নিয়ে উৎসাহ ছড়িয়েছে ভক্তদের মধ্যে।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) কপিল শর্মার মা জনক রানির জন্মদিন ছিল। মায়ের জন্মদিন উপলক্ষে আয়োজিত ঘরোয়া পার্টিতে কপিলের কোলেই ছিল তার মেয়ে। সেই সময়কার ভিডিওতে সবাই নতুন অতিথিকে দেখেছেন।

এছাড়া বুধবার (১৫ জানুয়ারি) টুইটারে মেয়ের ছবি পোস্ট করেছেন কপিল নিজেই। জানিয়েছেন মেয়ের নাম। ছবির ক্যাপশনে তিনি লেখেন, আমাদের হৃদয় টুকরা ‘আনায়রা শর্মা’কে দেখুন।

প্রথমবার বাবা হওয়ার পর কপিল শর্মা তার উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন সামাজিক যোগাযোগমাধ্যমে। তখন তিনি লেখেন, কন্যার বাবা হয়ে নিজেকে সৌভাগ্যবান বোধ করছি। আপনাদের আশীর্বাদ প্রার্থনা করি। সবার প্রতি ভালোবাসা রইলো।

দীর্ঘদিনের প্রেমের পর কপিল শর্মা ও তার স্ত্রী গিন্নি ছাত্রাতের বিয়ে হয় পারিবারিকভাবে। দুই ধাপে তাদের বিয়ে প্রথমে হিন্দু ঐতিহ্য অনুযায়ী, তারপর আনন্দ-কারাজ উৎসব অনুষ্ঠিত হয় গিন্নির বাড়িতেই।

বাংলাদেশ সময়: ২০১১ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa