bangla news

সেলিমের পরিচালনায় প্রথমবার দীপ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৫ ৩:৪৭:০৯ পিএম
সেলিম ও দীপ

সেলিম ও দীপ

মঞ্চে অভিনয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেছেন অভিনেতা সুদীপ বিশ্বাস দীপ। এরপর কাজ করেছেন নাটক ও বিজ্ঞাপনে। কিছুদিন আগে এইচবিও এশিয়া অরিজিনালের ওয়েব সিরিজ ‘ইনভিজিবল স্টোরিজ’–এ অভিনয় করে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। 

এবার প্রথমবার বাংলাদেশের নন্দিত নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের পরিচালনায় অভিনয় করলেন দীপ। ৩০ মিনিট ব্যাপ্তির স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘থ্রি কিসেস’-এ দেখা যাবে তাকে। শুরুতে এর নাম ছিল ‘শিরোনামহীন’। চলচ্চিত্রটিতে তার বিপরীতে অভিনয় করেছেন মিশৌরী রশিদ।

এ প্রসঙ্গে দীপ বাংলানিউজকে বলেন, একজন পরিচালক হিসেবে সেলিম ভাই জাদু জানেন। তিনি শুটিং সেটে জাদু দেখান। অভিনেতা হিসেবে আমি তার কাছ থেকে বিশদভাবে অভিনয়ের খুঁটিনাটি বিষয় শিখেছি। খুব ভালো একটা প্রজেক্টে কাজ করলাম। সুযোগ পেলে সেলিম ভাইয়ের সঙ্গে আরও কাজ করার ইচ্ছে আছে।

‘থ্রি কিসেস’-এ একজন বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীর চরিত্রে অভিনয় করেছেন দীপ। গত ৬ থেকে ৮ জানুয়ারি ময়মনসিংহে এর শুটিং হয়েছে। ১৩ জানুয়ারি ঢাকায় স্বল্পদৈর্ঘ্যটির শুটিং শেষ হয়। এতে আরও অভিনয় করেছেন জিনাত শানু স্বাগতা, মনির খান শিমুল ও আহমেদ সানিসহ অনেকে। আসছে ভালোবাসা দিবসে এটি অনলাইন প্লাটফর্মে প্রকাশ পাবে।

এদিকে দীপের এইচবিও এশিয়া অরিজিনালের ওয়েব সিরিজ ‘ইনভিজিবল স্টোরিজ’র প্রচার এরই মধ্যে শুরু হয়েছে। গত ৫ জানুয়ারি তার প্রথম পর্ব দেখানো হয়েছে। এছাড়া ফেব্রুয়ারির ২ ও ৭ তারিখে প্রচারের অপেক্ষায় থাকা পর্বেও দেখা যাবে এই তরুণকে।

ছোট পর্দা ছাড়াও দীপ সিনেমায় অভিনয় করছেন। ২০১৫ সালে ‘সুতপার ঠিকানা’ সিনেমায় তার অভিষেক ঘটে। বর্তমানে সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ পরিচালিত ‘মিশন এক্সট্রিম’র দুই পর্বেই তিনি অভিনয় করছেন।

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২০
জেআইএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-15 15:47:09