bangla news

আমি দীপিকার বড় ভক্ত: বিজেপি নেতা বাবুল সুপ্রিয়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৫ ১২:৩৫:১৭ পিএম
দীপিকা পাড়ুকোন ও বাবুল সুপ্রিয়

দীপিকা পাড়ুকোন ও বাবুল সুপ্রিয়

জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ে আক্রান্ত শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়ে বিজেপিপন্থীদের দারুণ সমালোচনার শিকার হয়েছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এর নেতিবাচক প্রভাব পড়েছে তার আলোচিত ‘ছপাক’ সিনেমাতেও। তবে এবার দীপিকার পাশে দাঁড়িয়েছেন সংগীতশিল্পী ও বিজেপির সংসদ সদস্য বাবুল সুপ্রিয়।

বলিউডের অন্যতম শীর্ষ অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের বিরুদ্ধে সামাজিক মাধ্যমে যারা অপমানজনক মন্তব্য করেছেন, তাদের নিন্দা করেছেন পশ্চিমবঙ্গের আসানসোলের সংসদ সদস্য বাবুল সুপ্রিয়।

বাবুল বলেন, ‘আমি দীপিকা পাড়ুকোনের খুব বড় অনুরাগী। ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’তে তার চরিত্র নয়নার নামে নিজের ছোট মেয়ের নাম রেখেছি। কেউ যদি তার বিরুদ্ধে কটূক্তি করে থাকেন, আমি তার নিন্দা করব। কোথাও কোনও খারাপ শব্দের ব্যবহারই গ্রহণযোগ্য নয়।’

এর আগে দীপিকা পাড়ুকোনের ওই ক্যাম্পাসে গিয়ে আক্রান্ত ছাত্রনেত্রীর সঙ্গে দেখা করার পর তিনি প্রশংসায় ভাসেন সামাজিক মাধ্যমগুলোতে। বাম ও মধ্যপন্থীরাও তার প্রশংসা করেন। তবে ডানপন্থী বিজেপির মন্ত্রী স্মৃতি ইরানিসহ আরও অনেকেই দীপিকার এই পদক্ষেপের তীব্র সমালোচনা করেন। সামাজিক মাধ্যমে অনেকে দীপিকার সিনেমা ‘ছপাক’ বয়কট করার আহ্বান জানান। 

তবে এবার বিজেপির শীর্ষস্থানীয় নেতা বাবুল দীপিকার পাশে দাঁড়ালেন। তবে দীপিকার এই পদক্ষেপ অনেকের ভালো লাগেনি বলেও উল্লেখ করেছেন তিনি।

বাংলাদেশ সময়: ১২৩৪ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-15 12:35:17