bangla news

ভাই-বোনের মধুর সম্পর্ক নিয়ে আসিফ-মম’র গান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৩ ৭:৪২:৫৪ পিএম
কণ্ঠশিল্পী আসিফ আকবর ও আতিকা রহমান মম

কণ্ঠশিল্পী আসিফ আকবর ও আতিকা রহমান মম

পৃথিবীতে বাবা-মায়ের পর সবচেয়ে মধুর সম্পর্ক ভাই-বোনের। সেই ভাই-বোনের মধুর সম্পর্ককে গানে গানে ফুটিয়ে তুললেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী আসিফ আকবর ও আতিকা রহমান মম।

গানের শিরোনাম ‘আমার ছোট বোন’। সুদীপ কুমার দীপের লেখা এই গানটির সুর-সংগীত করেছেন জেকে মজলিস। 

গত ৯ জানুয়ারি সাভারের আমিনবাজারের একটি রিসোর্টে ‘আমার ছোট বোন’ গানটির ভিডিও ধারণ করা হয়। ভিডিও পরিচালনা করেন মো. আতিকুর রহমান লাভলু।

কণ্ঠশিল্পী আসিফ আকবর ও মম

গানটি প্রসঙ্গে সংগীতশিল্পী আসিফ আকবর বলেন, আমাদের সংগীতাঙ্গনে সাধারণত ভাই-বোনের গান তেমন একটা হয় না। বিশেষ করে বড় ভাই ও ছোট বোনের মধ্যেকার মধুর সম্পর্ক নিয়ে গান কেবল ফিল্মেই হয়তো দেখা যায়। সেই হিসেবে বলা যায়, ‘আমার ছোট বোন’ একটি ব্যতিক্রমধর্মী কাজ। এছাড়া গানটির ভিডিও পুরোই ফিল্মিক ধাঁচের। আর নতুন প্রজন্মের শিল্পী হিসেবে মম’র কণ্ঠে ম্যাচুউরিটি আছে। এখন তার যে বয়স তাতে সে যদি কন্টিনিউ করে তবে তার ভালো শিল্পী হবার সম্ভাবনা আছে।

ভাই-বোনের মধুর সম্পর্ক নিয়ে গান নিয়ে আসছেন আসিফ আকবর ও মম

এ প্রসঙ্গে মম বলেন, সঙ্গীতশিল্পী আসিফ আকবর একজন অসামান্য গুণী শিল্পী। তার সঙ্গে গাইতে পেরে আমি নিজেকে সৌভাগ্যবান মনে করছি। আশা করছি গানটি সকলের হৃদয় ছুঁয়ে যাবে।

নির্মাতা মো. আতিকুর রহমান লাভলু বলেন, এই তীব্র শীতের মধ্যে মম ও আসিফ আকবর যেভাবে অক্লান্ত শুটিং করেছেন তাতে আমি মুগ্ধ। শুধু এটাই বলতে পারি, সকলের কাছে গানের পাশাপাশি ভিডিওটিও বেশ ভালো লাগবে।

বাজনা বিডির ইউটিউব চ্যানেলে এই গান ও এর ভিডিও শিগগিরই প্রকাশিত হবে বলে জানিয়েছেন এই নির্মাতা।

উল্লেখ্য, মম বর্তমানে ৯ম শ্রেণির ছাত্রী। বেশ ছোটবেলা থেকেই নিয়মিত গান করছেন এই শিশুশিল্পী। এ পর্যন্ত বেশ কিছু গানে কণ্ঠ দিয়েছেন তিনি। ২০১৩ সালে দেশাত্মবোধক গান ‘শোন শোন বাংলাদেশ’-এর মাধ্যমে আলোচনায় আসেন মম। মনিরুজ্জামান মনির, গাজী মাজহারুল আনোয়ারের মতো স্বনামধন্য গীতিকারদের পাশাপাশি ফরিদ আহমেদ, আহমেদ কিসলু, আলী হোসেনের মতো খ্যাতিমান সুরকারদের সুরে গান গেয়েছেন মম।

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২০
ওএফবি/এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   সংগীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-13 19:42:54