bangla news

অভিনয়ে নিয়মিত হচ্ছেন মিথিলার ছোট বোন মিশৌরী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৩ ৩:০৮:৪৭ পিএম
মিশৌরী রশীদ

মিশৌরী রশীদ

অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলার ছোট বোন মিশৌরী রশীদ। তার পুরো নাম ইফফাত রশীদ মিশৌরী। প্রায় চার বছর ধরে কাজ করছেন বিজ্ঞাপনে। এবার তিনি নিয়মিত হচ্ছেন অভিনয়ে।

বর্তমানে তিনি গিয়াস উদ্দিন সেলিমের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘শিরোনামহীন’-এ অভিনয় করছেন। ঢাকার নিউ মার্কেটে সোমবার (১৩ জানুয়ারি) এর শুটিং চলছে। এতে কেন্দ্রীয় একটি চরিত্রে তিনি অভিনয় করছেন।

মিশৌরী রশীদ বাংলানিউজকে বলেন, ‘আমার শুরুটা পারিবারিকভাবে হলেও এখন নিজের ইচ্ছাতেই আসলে অভিনয় করছি। বেশকিছু মোবাইল অপারেটরসহ অনেক পণ্যের বিজ্ঞাপনে কাজ করা হয়েছে। বছর খানিক আগে সুবর্ণা মুস্তাফা ম্যাডামের একটি নাটকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছি। সেটাই ছিল প্রথম। এরপর অভিনয়ে কিছুদিন বিরতি দেই। এখন আবার নিয়মিত কাজ শুরু করেছি।’ 

 মিশৌরী রশিদ

এর আগে নুহাশ হুমায়ুনের ‘পিৎজা ভাই’ নাটকে কাজ করেছেন এই তরুণ অভিনেত্রী। অভিনয় ছাড়াও নন্দিত নির্মাতা অমিতাভ রেজা চৌধুরীর সহকারী হিসেবে বেশ কিছুদিন কাজ করেছেন মিশৌরী।

এ প্রসঙ্গে তিনি বললেন, ‘ক্যামেরার পেছনেও কাজ করার আমার অনেক ইচ্ছে আছে। সে ইচ্ছা থেকেই সহকারী পরিচালক হিসেবে কাজ করেছি। নানা খুঁটিনাটি বিষয়গুলো শিখেছি। সবকিছু ঠিক থাকলে এবং সুযোগ আসলে নির্মাণও শুরু করবো।’

মিশৌরী রশীদ বর্তমানে রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন নিয়ে পড়াশোনা করছেন। আর এক সেমিস্টার পরই তার গ্রাজুয়েশন শেষ হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫০৮ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২০
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-13 15:08:47