bangla news

১৫ বছর পর ‘লাল শাড়ি পরিয়া কন্যা’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৩ ৩:০৩:৪৬ পিএম
 ‘লাল শাড়ি পরিয়া কন্যা’ মিউজিক ভিডিওর একটি দৃশ্য

‘লাল শাড়ি পরিয়া কন্যা’ মিউজিক ভিডিওর একটি দৃশ্য

নতুন করে আসছে কণ্ঠশিল্পী সোহাগের গান ‘লাল শাড়ি পরিয়া কন্যা’। ১৫ বছর আগে প্রকাশিত গানটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। এবার আবারও একই গান দর্শকদের জন্য ভিন্নভাবে উপস্থাপন করছেন এই গায়ক। 

প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি’র উদ্যোগে সেই গানটি নতুন আবহে আসছে শ্রোতা-দর্শকদের জন্য। পুরো গানটি নতুন করে রেকর্ড করা হয়েছে আধুনিক সংগীতায়োজনে। গানটির মূল কথা-সুর ঠিক রেখে নতুন সংগীতায়োজন করেছেন আলভী। ভিডিও নির্মাণ করেছেন সৈকত রেজা। এতে মডেল হয়েছেন তারেক ও আরিয়ানা।

কণ্ঠশিল্পী সোহাগ বলেন, এই গানটি গেয়েই ১৫ বছর আগে আমি সুপারহিট হই। আজও মঞ্চে উঠলে সবচেয়ে বেশি অনুরোধ পাই এই গানটির। গানটি নতুন করে আবারও প্রকাশ পাচ্ছে। এটা আমার জন্য আনন্দের।

তিনি আরও জানান, ২০০৫ সালে ‘রক্ত আলতা পায়’ অ্যালবামের গান ‘লাল শাড়ি পরিয়া কন্যা’। তখন অ্যালবামটি (ফিতা ক্যাসেট) বিক্রি হয়েছে ৩০ লাখের মতো! যা অডিও ইন্ডাস্ট্রিকে তখন চমকে দিয়েছিল। শিগগির নতুন সংগীতায়োজনে গানটি প্রকাশ পাবে বলে জানায় প্রযোজনা প্রতিষ্ঠান।

বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২০
জেআইএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-13 15:03:46