bangla news

একসঙ্গে নির্মিত হচ্ছে ‘মিশন এক্সট্রিম’র দুই পর্ব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১২ ৩:১৪:১৬ এএম
'মিশন এক্সট্রিম'র দ্বিতীয় পর্বের দৃশ্যে আরিফিন শুভ ও ঐশী

'মিশন এক্সট্রিম'র দ্বিতীয় পর্বের দৃশ্যে আরিফিন শুভ ও ঐশী

আগামী ঈদুল ফিতরে মুক্তি পেতে যাচ্ছে বছরের অন্যতম আলোচিত পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা ‘মিশন এক্সট্রিম’। ক্রাইম, থ্রিল, সাসপেন্স এবং অ্যাকশন নির্ভর মৌলিক গল্পের উপর ভিত্তি করে সিনেমাটি নির্মাণ করছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ। এতে জুটি বেঁধে অভিনয় করছেন চিত্রনায়ক আরিফিন শুভ ও নবাগতা জান্নাতুল ফেরদৌস ঐশী।

এগুলো পুরনো তথ্য হলেও নতুন ও চমকপ্রদ তথ্য হচ্ছে একই টিম নিয়ে ‘মিশন এক্সট্রিম’ মুক্তির আগেই নির্মিত হচ্ছে এর সিক্যুয়েল! হলিউড এবং বলিউড তথা বিশ্বের অন্যান্য সিনেমা ইন্ডাস্ট্রিতে এমনটি দেখা গেলেও এমন চর্চা বাংলাদেশে বিরল বলে দাবি করছেন সংশ্লিষ্টরা।

এ প্রসঙ্গে ‘মিশন এক্সট্রিম’ সিনেমার অন্যতম পরিচালক সানী সানোয়ার বাংলানিউজকে বলেন, মূলত একসঙ্গে ‘মিশন এক্সট্রিম’র দুই পর্ব নির্মাণের ইচ্ছে আমাদের প্রথম থেকেই ছিল। তাই শুটিং শুরুর আগেই সেভাবে স্ক্রিপ্ট তৈরি করি। তবে পরবর্তীতে বিশেষ কারণে এক পর্ব করার সিদ্ধান্ত নিয়ে শুটিং শুরু করি। কিন্তু কিছুদিনের মধ্যেই গল্পের ব্যাপ্তি এবং সিনেমার শোভা বৃদ্ধির জন্য আমরা সিক্যুয়েলের প্রয়োজনীয়তা অনুভব করি। তাই দ্বিতীয় পর্ব নির্মাণের উদ্যোগ নিই। বর্তমানে শুটিং চলছে।

তিনি আরও জানান, গত বছর দুই লটে বাংলাদেশ-দুবাই মিলিয়ে ৪০ দিন শুটিং হয়েছে ফ্রাঞ্চাইজিটির। নতুন বছরে উন্নতমানের একাধিক ক্যামেরা এবং শতাধিক শিল্পীর অংশগ্রহণে ‘মিশন এক্সট্রিম’র দুই কিস্তির এই লটের শুটিং হচ্ছে ১৪ দিনে। বর্তমানে রাজধানীতে এর শুটিং চলছে।

সিনেমাটির দু’টি পর্বে আলাদাভাবে একটি পূর্ণাঙ্গ গল্পের আবহ থাকছে এবং গল্পের প্লট এক হলেও দর্শক দুই ধরনের থ্রিলের আমেজ পাবেন। তবে ‘মিশন এক্সট্রিম’ প্রথম কিস্তি হলেও দ্বিতীয় পর্ব বা সিক্যুয়েলের নামে ভিন্নতা থাকবে বলে জানান নির্মাতা।

‘কপ ক্রিয়েশন’র ব্যানারে নির্মিত ‘মিশন এক্সট্রিম’র দুই পর্বের গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন- তাসকিন রহমান, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ জাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমাম’সহ অনেকে। কয়েকজন শিল্পীকে শুধু এক পর্বেই দেখা যাবে।

বাংলাদেশ সময়: ০৩১০ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২০
জেআইএম

 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-12 03:14:16