ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রাস্তায় চেকপোস্ট বসিয়ে কাকে খুঁজছেন পুলিশ অফিসার শুভ!

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৩ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২০
রাস্তায় চেকপোস্ট বসিয়ে কাকে খুঁজছেন পুলিশ অফিসার শুভ!

রাজধানীর উত্তরার ১৩ নম্বর সেক্টরের রাস্তায় দাঁড়াতেই চোখে পড়লো, ডগ স্কোয়াড ও পুলিশের স্পেশাল ফোর্স চেকপোস্ট বসিয়ে গাড়ির তল্লাশি করছে। চারদিকে চরম উত্তেজনা। একটি গাড়িও যাচাই না করে ছাড়ছেন না চৌকষ-সাহসী পুলিশ অফিসার আরিফিন শুভ। 

শহরে বড় ধরনের কোনো ঘটনা ঘটেছে। তাই শুভর নেতৃত্বে পুলিশের এ অনুসন্ধান।

তাকে খুব চিন্তিত দেখাচ্ছে। কিন্তু কাকে হন্নে হয়ে খুঁজছেন শুভ? কে-ই বা এই অপরাধী? 

‘মিশন এক্সট্রিম’র শুটিংয়ে চলছে পুলিশের তল্লাশি আরিফিন শুভ।                                          ছবি: বাংলানিউজউৎসুক জনতার ভিড় ঠেলে মনের মধ্যে প্রশ্নটি নিয়ে চেকপোস্টের দিকে এগিয়ে যেতেই দেখা হলো নির্মাতা ও কাহিনীকার সানী সানোয়ারের সঙ্গে। তার কাছ থেকে জানা গেল, মূলত এখানে শুক্রবার (১০ জানুয়ারি) মধ্যরাত পর্যন্ত চলছে ‘মিশন এক্সট্রিম’ সিনেমার শুটিং। গল্পের প্রয়োজনেই চেকপোস্ট বসিয়ে শুটিং করা হচ্ছে, তবে শুভ কাকে খুঁজছেন, তার উত্তর ‘মিশন এক্সট্রিম’ দেখার আকর্ষণ হিসেবেই তিনি রেখে দিলেন।

শুটিংয়ের ফাঁকেই সানী সানোয়ার বাংলানিউজকে বলেন, দেশ-বিদেশ মিলিয়ে আমাদের শুটিংয়ের কাজ ৮০ শতাংশ আগেই শেষ হয়েছে। গত সপ্তাহ থেকে বাকি কাজ শেষ করছি। বেশকিছু অ্যাকশন দৃশ্যের শুটিং চলছে। সিনেমার গুরুত্বপূর্ণ কিছু সিকোয়েন্সও এই লটে করা হচ্ছে। আরও কয়েকদিন কাজ করলেই আগামী সপ্তাহে ক্যামেরা ক্লোজ করতে পারবো।

‘মিশন এক্সট্রিম’ সিনেমার জন্য কঠোর পরিশ্রম করছেন আরিফিন শুভ। দীর্ঘ সময় ব্যয় করেছেন জিমে ও প্রশিক্ষণে। নিজের শারীরিক গঠনে এনেছেন পরিবর্তন। তবে তিনি শুটিংয়ের মধ্যে এতটাই ডুবে ছিলেন যে, কুশল বিনিময় করে বললেন, এখন চরিত্রের মধ্যে ডুবে আছি। তাই বেশি কথা বলতে পারছি না। তবে এইটুকু বলতে পারি, আমার ক্যারিয়ারের অন্যতম সেরা একটি কাজ করছি। এবং সবচেয়ে বেশি পরিশ্রম ‘মিশন এক্সট্রিম’-এ আমি করছি।  

‘মিশন এক্সট্রিম’র শুটিংয়ে ক্যামেরার পর্দায় আরিফিন শুভ।  ছবি: বাংলানিউজকথা বলেই শুভ আবার শট দিতে ক্যামেরার সামনে গিয়ে দাঁড়ালেন।  

শুভর সঙ্গে শুটিংয়ে আরও অংশ নিয়েছেন অভিনেতা মাজনুন মিজান, সুমিত সেনগুপ্ত ও সাদিয়া নাবিলাসহ অনেকে।

সানী সানোয়ারের সঙ্গে যৌথভাবে ‘মিশন এক্সট্রিম’ পরিচালনা করছেন ফয়সাল আহমেদ। ২০১৯ সালের ২০ মার্চ ঢাকায় সিনেমাটির শুটিং শুরু হয়। বাংলাদেশ ছাড়াও এর শুটিং হয়েছে দুবাইতে। ‘কপ ক্রিয়েশন’র ব্যানারে নির্মিত বাংলাদেশের দ্বিতীয় পুলিশ অ্যাকশন থ্রিলার এটি। ক্রাইম, থ্রিল, সাসপেন্স ও অ্যাকশননির্ভর একটি মৌলিক গল্পের উপর ভিত্তি করে সিনেমাটি নির্মিত হচ্ছে বলে জানান নির্মাতা।

এতে আরিফিন শুভর সঙ্গে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করছেন জান্নাতুল ফেরদৌস ঐশী। এছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন- তাসকিন রহমান, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ জাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে। গত ডিসেম্বরে সিনেমাটি পোস্টার প্রকাশ করা হলে, এটি দর্শকদের ব্যাপক প্রশংসা পায়।

বাংলাদেশ সময়: ০৩৫৫ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২০
জেআইএম/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।