bangla news

জন্মদিনে ঋত্বিককে ‘সেরা বাবা’র তকমা সুজানের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১০ ২:০৫:৫১ পিএম
দুই সন্তানের সঙ্গে হৃতিক

দুই সন্তানের সঙ্গে হৃতিক

ঋত্বিক রোশনের জন্মদিনে সুজানের বাড়তি আগ্রহ সব সময়ের। জন্মদিন এলেই সবার আগে ঋত্বিককে শুভেচ্ছা-শুভকামনা জানান তিনি। সেই ধারা বিয়ের আগে, সংসার জীবনে এবং প্রাক্তন হওয়ার পরেও ধরে রেখেছেন সুজান।

শুক্রবার (১০ জানুয়ারি)  ঋত্বিকের জন্মদিন। এটি তার ৪৬তম জন্মদিন। এবারের জন্মদিনে সুজানের কাছ থেকে পেলেন প্রথম শুভেচ্ছা।

ঋত্বিকের জন্মদিনকে ঘিরে ইনস্টাগ্রামে নজরকাড়া ছবি পোস্ট করেছেন সুজান। ছবিতে দুই সন্তানের সঙ্গে হৃত্বিক। ক্যাপশনে লিখেছেন, শুভ জন্মদিন ঋত্বিক। তুমি আমার চোখে আজও অতুলনীয়। এখনো তুমি আমার জীবনের সেরা পুরুষ। থাকবে জীবনের শেষদিন পর্যন্ত।’

সুজান-হৃতিক

এছাড়া জন্মদিনের উপহার হিসেবে ঋত্বিককে ‘সেরা বাবা’র তকমা দিলেন সুজান।

ফিরোজ খানের মেয়ে সুজানের সঙ্গে ঋত্বিকের প্রেম ছিল বাল্যকাল থেকেই। সেই প্রেম পরিণতি পায় বিয়েতে, ২০০০ সালে। এরপর ২০১৪ সালে এসে ভেঙে যায় তাদের সংসার। বিবাহ বিচ্ছেদের পরও তারা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ধরে রাখেন সন্তানের মুখের দিকে চেয়ে। তাদের দুই সন্তান- হৃদান ও হৃহান। ছাড়াছাড়ির পরও তাদের মধ্যকার এমন সম্পর্ক দেখে অনেকেই ধারনা করেছিল- ফের বিয়ে করতে পারেন ঋত্বিক-সুজান।

এদিকে ঋত্বিকের সবশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ওয়ার’। এটি মুক্তি পায় গত বছরের ২ অক্টোবর। এর সাফল্যের পর তার দৃষ্টি এখন বহুল প্রতীক্ষিত ‘কৃষ’ ফ্র্যাঞ্চাইজির চতুর্থ কিস্তি’তে। অন্যদিকে সুজান ব্যস্ত রয়েছেন তার ‘দ্য লেবেল লাইফ’ নামের পোশাকের দোকান নিয়ে। তিনি প্রতিষ্ঠানটির কর্ণধার।

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২০
ওএফবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-10 14:05:51