bangla news

নতুন বছরের প্রথম সিনেমা ‘জয় নগরের জমিদার’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১০ ১১:১০:২৩ এএম
‘জয় নগরের জমিদার’ সিনেমার একটি দৃশ্য

‘জয় নগরের জমিদার’ সিনেমার একটি দৃশ্য

২০২০ সালের প্রথম সপ্তাহ’ই সিনেমা শূন্যতায় পার করেছে ঢালিউড। মানে, নতুন বছরের প্রথম শুক্রবার (৩ জানুয়ারি) কোনো সিনেমা মুক্তি পায়নি। 

এদিকে বছরের দ্বিতীয় শুক্রবারে (১০ জানুয়ারি) মুক্তি পেয়েছে ‘জয় নগরের জমিদার’ নামের সিনেমা, যেটি ছিল না আলোচনায়। এটি পরিচালনা করেছেন নাট্য নির্মাতা এম শাখাওয়াৎ হোসেন।

সিনেমার নাম ভূমিকায় অভিনয় করেছেন ইতালি প্রবাসী আবু সাঈদ খান। এর গল্পকার-প্রযোজকও তিনি। এতে তার বিপরীতে রানির ভূমিকায় অভিনয় করেছেন ছোট পর্দার অভিনেত্রী ফারজনা ছবি। আরও অভিনয় করেছেন আরমান পারভেজ মুরাদ, কাজল মজুমদার, শ্যামল জাকারিয়া, ম আ সালাম, কানিজ লিয়া প্রমুখ।

‘জয় নগরের জমিদার’ সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ফারজানা ছবিজানা গেছে, ‘জয় নগরের জমিদার’ ২২ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে।

এ সিনেমা প্রসঙ্গে পরিচালক বলেন, এটি একটি ইতিহাস সমৃদ্ধ সিনেমা। নারীদের শরীরের প্রতি জমিদারদের যে অশুভ দৃষ্টি, অসম্মানবোধ এবং জমিদারদের বিপরীতে নারীরা যেভাবে লড়েছিল- এমনই এক ঐতিহাসিক প্রেক্ষাপট উঠে আসছে এই সিনেমায়। 

বাংলাদেশ সময়: ১১১০ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২০
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-10 11:10:23