bangla news

এবারও উপস্থাপক ছাড়া হচ্ছে অস্কারের অনুষ্ঠান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-০৯ ৭:১৬:২৮ পিএম
২০১৯ সালের অস্কার অনুষ্ঠান

২০১৯ সালের অস্কার অনুষ্ঠান

অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস তথা অস্কারের ৯২তম আসরে কোনো উপস্থাপক থাকছেন না। গত বছরও পুরস্কার বিতরণী উপস্থাপক ছাড়াই অনুষ্ঠিত হয়েছে।

হলিউড তথা বিশ্ব চলচ্চিত্র জগতের সবচেয়ে মর্যাদাপূর্ণ এই পুরস্কারের আসর অনুষ্ঠিত হবে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের ডলবি থিয়েটারে। ৯ ফেব্রুয়ারি রাতে বসবে জাঁকজমকপূর্ণ এই আসর। সোমবার (১৩ ফেব্রুয়ারি) ঘোষণা করা হবে এবারের মনোনীতদের নাম।

এবিসি এন্টারটেইনমেন্টের প্রেসিডেন্ট ক্যারি বুর্কে জানিয়েছেন, এবারের অস্কারের অনুষ্ঠান গতবারের মতো উপস্থাপক ছাড়াই হবে। এতে দর্শকদের বিনোদন দেওয়ার প্রচুর সুবিধা থাকছে।

তিনি আরও জানান, উপস্থাপক না থাকার পরও ২০১৯ সালে প্রায় ৩০ মিলিয়ন দর্শক অস্কারের অনুষ্ঠান উপভোগ করেছেন। যেটা অস্কারের ইতিহাসে সর্বোচ্চ সংখ্যা দর্শক না হলেও ২০১৮ সালের চেয়ে ১২ শতাংশ বেশি এবং গত পাঁচ বছরের মধ্যে সর্বোচ্চ।

যদিও গত বছর মার্কিন কমেডি অভিনেতা ও প্রযোজক কেভিন হার্টের অস্কারের অনুষ্ঠান উপস্থাপনা করার কথা ছিল। কিন্তু পরবর্তীতে ‘রাইড অ্যালং’খ্যাত এই তারকা সরে দাঁড়ালে উপস্থাপক ছাড়াও অনুষ্ঠিত হয় ৯১তম আসর।

এবার দ্য অ্যাকাডেমি অব মোশন পিকচার আর্টস অ্যান্ড সায়েন্সেসের আয়োজিত অস্কারের অনুষ্ঠান বিশ্বজুড়ে ২২৫ টিরও বেশি দেশ ও অঞ্চলে সরাসরি সম্প্রচারিত হবে।

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২০
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   হলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-09 19:16:28