bangla news

নেহরু বিশ্ববিদ্যালয়ের সহিংসতায় কঠোর বার্তা আলিয়ার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-০৯ ১:১৫:৪৬ পিএম
আলিয়া ভাট

আলিয়া ভাট

জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের (জেএনইউ) শিক্ষার্থীদের উপর মুখোশধারীদের ন্যাক্কারজনক হামলায় কঠোর বার্তা দিয়েছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। 

নিন্দনীয় এ হামলার ঘটনায় সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্ট্রাগ্রামে নিজের আক্ষেপ প্রকাশ করেন আলিয়া। সেখানে তিনি লেখেন, নাগরিকদের এমন আদর্শ প্রত্যাখান করা উচিত, যা বিভাজন, অত্যাচার ও সহিংসতাকে উস্কে দেয়।

তিনি আরও লেখেন, শিক্ষার্থী, শিক্ষক ও শান্তিপ্রিয় নাগরিকরা যখন প্রতিনিয়ত শারীরিক নিগ্রহের শিকার হন, তখন ‘সবকিছু ঠিক আছে’ বলে মানুষের চোখে ধুলো দেওয়া উচিত নয়। যুদ্ধের ভেতর দিয়ে আমাদের দিনকাল যাচ্ছে। প্রতিবাদ দরকার। প্রতিবাদ শুরু হোক। চলুন সবাই একজোট হই।

রোববার (৫ জানুয়ারি) রাতে মুখে কাপড় বাঁধা এক দল যুবক নেহরু বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ঢুকে হামলা ও ভাঙচুর চালায়। এ সময় তারা বিশ্ববিদ্যালয়ের সবরমতি ছাত্রাবাসে ঢুকে লোহার রড, বাঁশ, লাঠি দিয়ে শিক্ষার্থীদের মারধর করে। ওই হামলায় ঐশী ঘোষ’সহ ৩৪ জন আহত হন।

নিন্দনীয় এই ঘটনায় তোলপাড় শুরু হয়েছে দেশজুড়ে। নিন্দায় সরব হয়েছে নাগরিক সমাজও।

বাংলাদেশ সময়: ১৩১৫ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২০
ওএফবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-09 13:15:46