ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

নতুন বিজ্ঞাপন নিয়ে আইনি জটিলতায় অক্ষয় কুমার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৭ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২০
নতুন বিজ্ঞাপন নিয়ে আইনি জটিলতায় অক্ষয় কুমার

পর্দায় বলিউড অভিনেতা অক্ষয় কুমারের কৌতুকাভিনয় পছন্দ করেন না এমন মানুষ পাওয়া খুব কষ্টসাধ্য। কিন্তু কৌতুক করেই এবার আইনি জটিলতায় পড়লেন ‘খিলাড়ি’খ্যাত তারকা।

সম্প্রতি একটি জামাকাপড় ধোয়ার সাবানের বিজ্ঞাপনে দেখা গেছে অক্ষয়কে। এতে মারাঠা সম্রাট ছত্রপতি শিবাজীর ভূমিকায় তিনি অভিনয় করেছেন।

এতে হাস্যরসাত্মক কিছু সংলাপ বলেছেন তিনি। আর তাতেই বেঁধেছে বিপত্তি!

মারাঠিরা বিষয়টি একেবারে মানতে পারছে না। মারাঠি বীরকে এভাবে উপস্থাপন করায় অক্ষয়ের বিরুদ্ধে মুম্বাইয়ের ওরলি থানায় অভিযোগ দায়ের করেছেন এক ব্যক্তি।

বিজ্ঞাপনে শিবাজির পোশাকে অক্ষয়কে বলতে শোনা গিয়েছেন, আমার সৈন্যরা শুধু শত্রুপক্ষের সেনাদের নয়, জামাকাপড়ের ধোলাই করতে জানে।

এটি কেউই ভালো চোখে দেখছেন না। তাই অক্ষয়কে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বইছে সমালোচনার ঝড়। ওই সাবানটি বয়কটের ঘোষণাও দিয়েছেন অনেকে।

যদিও এ বিষয় নিয়ে এখনো মুখ খোলেননি অক্ষয় কুমার।

গত বছরের ডিসেম্বরে সর্বশেষ ‘গুড নিউজ’ সিনেমা নিয়ে হাজির হয়েছেন অক্ষয় কুমার। এতে তার বিপরীতে রয়েছেন কারিনা কাপুর খান। সিনেমাটি বক্স অফিসে ১০০ কোটি রুপি আয় ছাড়িয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।