bangla news

অপুষ্টিতে ভুগছেন বাণী কাপুর!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-০৭ ১:০৫:৫৬ পিএম
বাণী কাপুর

বাণী কাপুর

‘ওয়ার’ অভিনেত্রী বাণী কাপুর খুব ভালোভাবেই জানেন সামাজিক মাধ্যমে দুষ্টদের কটু মন্তব্যের কেমন জবাব দিয়ে ট্রল থামাতে হয়। আর তার ভালো একটা দৃষ্টান্ত রাখলেন সোমবার সকালেই।

এদিন (৬ জানুয়ারি) সকালে বাণী কাপুর সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে তার একটি ছবি শেয়ার করেন। আয়নার সামনে তোলা এই নিজস্বী ছবিতে দেখা যায় তিনি একটি নীল ক্রপ টপ এবং কালো রঙের ট্রাউজার পরে আছেন। বোঝা যাচ্ছে জিমনেসিয়ামে ব্যায়ামের ফাঁকেই তোলা ছবিটি। 

ইন্সটাগ্রামে বাণী কাপুরের শেয়ার করা ছবি

ছবিটি শেয়ার করার পরপরই একজন বাণীর শারীরিক গঠন বিষয়ে মন্তব্য করেন, ‘আপনি কি অপুষ্টিতে ভুগছেন?’ তবে মন্তব্য করে পার পাননি সেই ইন্সটাগ্রাম ব্যবহারকারী। খুব দ্রুতই এটা বাণীর চোখে পড়ে, আর এর দাঁতভাঙা জবাবও দেন তিনি। এর উত্তরে বাণী লেখেন, ‘নিজের জীবনে গঠনমূলক কিছু করার জন্য খোঁজেন না কেন? দয়া করে নিজের ওপর এমন কঠোর হওয়া বন্ধ করুন। জীবন এর চেয়ে অনেক বেশি সুন্দর। ঘৃণার প্রতিফলন বন্ধ করুন।’

এর পরপরই আরও অনেকেই বাণীর সঙ্গে যোগ দেন এবং তার সাহসী উত্তরের প্রশংসাও করেন। একজন লেখেন, ‘কী চমৎকার উত্তর!’ আরেকজন মন্তব্য করেন, ‘দয়া দেখিয়েই ওদের মারা উচিত।’

বাণী কাপুর বলিউডে অভিষিক্ত হন ২০১৩ সালে। তার প্রথম সিনেমা সুশান্ত সিং রাজপুত ও পরিণীতি চোপড়ার সঙ্গে ‘শুদ্ধ দেশি রোমাঞ্চ’। এছাড়াও তার অভিনীত সিনেমার মধ্যে ‘বেফিকরে’, ‘ওয়ার’ ও তামিল সিনেমা ‘আহা কল্যাণম’ অন্যতম। 

বাণীকে আগামীতে করণ মালহোত্রার ‘শমশের’ সিনেমায় রণবীর কাপুর ও সঞ্জয় দত্তের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে।

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-07 13:05:56