ঢাকা, মঙ্গলবার, ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৩ সফর ১৪৪২

বিনোদন

কপিল দেবের জন্মদিনে রণবীরের বিশেষ শুভেচ্ছা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২২ ঘণ্টা, জানুয়ারী ৭, ২০২০
কপিল দেবের জন্মদিনে রণবীরের বিশেষ শুভেচ্ছা

১৯৮৩ সালে ভারতের প্রথম বিশ্বকাপ জয়ের ঐতিহাসিক কাণ্ডারী কপিল দেবের বায়োপিকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন রণবীর সিং। আর তাই ৬ জানুয়ারি কপিল দেবের জন্মদিনকেও দারুণভাবে উদযাপন করলেন রণবীর সিং ও তার দল। 

এদিন সামাজিক মাধ্যম ইন্সটাগ্রামে কপিল দেবের রূপে এই কিংবদন্তির সঙ্গেই তোলা চমৎকার তিনটি ছবি শেয়ার করেন রণবীর সিং। সঙ্গে তিনি লেখেন, ‘শুভ জন্মদিন, কিংবদন্তি! আমাদের পথ দেখানোর জন্য ধন্যবাদ।

আপনি আমাদের গর্বিত করেছেন। এখন আমাদের পালা। ’

রণবীরকে তার স্টাইল শেখাচ্ছেন কপিল দেব

’৮৩ সিনেমায় কপিল দেবের অধিনায়কত্বে ভারতের ঐতিহাসিক প্রথম বিশ্বকাপ জয়ের কাহিনী তুলে ধরা হচ্ছে। সিনেমাটিতে রণবীরের সঙ্গে তার স্ত্রী ও অভিনেত্রী দীপিকা পাড়ুকোনও অভিনয় করছেন। তাকে দেখা যাবে কপিল দেবের স্ত্রী রোমি ভাটিয়ার চরিত্রে। বিয়ের পর রণবীর সিংয়ের সঙ্গে এটাই তার প্রথম সিনেমা।  

শুটিংয়ের এক ফাঁকে রণবীর ও কপিল দেব

তবে শুধু রণবীর সিং নয়, সিনেমার পুরো দলটিই এদিন কপিল দেবকে বিশেষভাবে শুভেচ্ছা জানিয়েছে। কপিল সম্পর্কে তাদের মত, ‘একজন মানুষ যিনি আমাদের স্বপ্ন দেখতে শিখিয়েছেন। ’

শুধু শুভেচ্ছা জানিয়েই ক্ষান্ত হয়নি ‘৮৩’ দল। চমৎকার একটি ভিডিও বানিয়েও শেয়ার করেছেন সবার সঙ্গে।

’৮৩ সিনেমাটি পরিচালনা করছেন কবির খান। আর প্রযোজনা করছেন মধু মন্টেনা, সাজিদ নাদিয়াদওয়ালা ও রিলায়েন্স এন্টারটেইনমেন্ট। সিনেমাটি ২০২০ সালের ১০ এপ্রিলে মুক্তি পাবে।  

বাংলাদেশ সময়: ১৯২১ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa