bangla news

পুলিশ তিশার প্রেমে পড়ে বিপাকে মোশাররফ করিম!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-০৬ ১০:০৩:৪৫ এএম
‘আই অ্যাম আন্ডার অ্যারেস্ট’ নাটকের দৃশ্যে মোশাররফ করিম ও নুসরাত ইমরোজ তিশা

‘আই অ্যাম আন্ডার অ্যারেস্ট’ নাটকের দৃশ্যে মোশাররফ করিম ও নুসরাত ইমরোজ তিশা

সুন্দরী পুলিশ কর্মকর্তা মিস শাহনাজের প্রেমে পড়েছেন মহল্লার বখাটে যুবক তিতুমীর। তিতুমীর ইদানীং দিবাস্বপ্ন দেখেন, মিস শাহনাজ হাতকড়া পড়িয়ে তাকে থানায় নিয়ে যাচ্ছেন। এই কল্পিত দৃশ্য তিতুমীরকে সদা বিভোর করে রাখে।

এমনই গল্পে নির্মিত হয়েছে মুরসালিন শুভ পরিচালিত নাটক ‘আই অ্যাম আন্ডার অ্যারেস্ট’। এতে তিতুমীরের চরিত্রে জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম ও মিস শাহনাজের চরিত্রে জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা অভিনয় করেছেন। এর চিত্রনাট্য লিখেছেন মুহম্মদ আবু রজীন। সম্প্রতি রাজধানীর উত্তরায় নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে।
মোশাররফ করিম, নুসরাত ইমরোজ তিশা ও মুরসালিন শুভ

নাটকটি প্রসঙ্গে মুরসালিন শুভ বাংলানিউজকে বলেন, বছরের শুরুতেই নাটকটির কাজ করলাম। মোশাররফ-তিশা জুটিকে দর্শক এর আগে বহুবার দেখেছেন। তবে এই নাটকে এবার অন্যভাবে পাবেন বলে আমার বিশ্বাস। 

‘আই অ্যাম আন্ডার অ্যারেস্ট’ নাটকে মোশাররফ-তিশা ছাড়াও আরও অভিনয় করেছেন শহিদুল্লা সবুজসহ অনেকে। ভালোবাসা দিবস অথবা এর আগে নাটকটি একটি বেসরকারি টেলিভিশনে প্রচার হবে বলে জানান নির্মাতা। এছাড়া এটি প্রকাশ পাবে জি সিরিজের ইউটিউব চ্যানেলে।

বাংলাদেশ সময়: ১০০২ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০২০
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-06 10:03:45