bangla news

দুই বছর পর এক হচ্ছেন নোবেল-পূর্ণিমা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-০৫ ৪:৫৫:৪৬ পিএম
নোবেল-পূর্ণিমা

নোবেল-পূর্ণিমা

দুই বছর পর ফের জুটি বাঁধছেন নোবেল ও পূর্ণিমা। কাজ করতে যাচ্ছেন একটি নাটকে। নাটকের নাম ‘মেঘ বলেছে যাবো’। মেহরাব জাহিদের রচনায় এটি নির্মাণ করছেন শেখ সেলিম।

জানুয়ারির শেষ সপ্তাহে নাটকটির শুটিং শুরু বলে নির্মাতা জানিয়েছেন। শেখ সেলিম জানান, রাজধানীর বিভিন্ন লোকেশনে ‘মেঘ বলেছে যাবো’ নাটকের দৃশ্যধারণ হবে। এতে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করবেন নোবেল-পূর্ণিমা। 

নাটকটির গল্পে দেখা যাবে, দীর্ঘদিন প্রেম করার পর ঘর বাঁধেন নোবেল-পূর্ণিমা। কিন্তু বিয়ের কিছুদিন যেতে না যেতেই সংসারে দেখা দেয় নানা সংকট আর মান-অভিমান।

আগামী রোজার ঈদে আরটিভিতে প্রচার হবে এই নাটক।

২০১৮ সালের একটি বিজ্ঞাপনচিত্রে সবশেষ দেখা গিয়েছিল নোবেল-পূর্ণিমাকে। তারও আগে ২০১২ সালে হুমায়ূন আহমেদের গল্পে নির্মিত টেলিছবি ‘যদি ভালো না লাগে তো দিও না মন’ এবং ২০১৭ সালে ‘যখন সময় থমকে দাঁড়ায়’ নাটকে একসঙ্গে কাজ করেছিলেন দেশের জনপ্রিয় দুই তারকা নোবেল ও পূর্ণিমা। 

এদিকে পূর্ণিমা বর্তমানে ওমরাহ পালন করতে সৌদি আরবে রয়েছেন। তিনি দেশে ফিরলেই ‘মেঘ বলেছে যাবো’ নাটকের শুটিং শুরু হবে বলে নির্মাতা জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২০
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-05 16:55:46