bangla news

এবার কমিশনার পদে লড়ছেন তিশা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-০৪ ৮:২৫:৪৭ পিএম
নির্বাচনী প্রচারণা দৃশ্যে তিশা

নির্বাচনী প্রচারণা দৃশ্যে তিশা

বেশ কিছুদিন ধরেই নির্বাচনী প্রচারণায় ব্যস্ত রয়েছেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। পুরান ঢাকার গেণ্ডারিয়ার ৪৬ নম্বর ওয়ার্ডের কমিশনার পদে লড়ছেন দর্শকপ্রিয় এই অভিনেত্রী।

নির্বাচনের কারণে প্রচারণায় আর পথসভায় অংশ নিতে দেখা গেছে তিশাকে। আর পোস্টারে ছেয়ে ফেলা হয়েছে পুরাতন ঢাকার বিভিন্ন এলাকা। তবে নির্বাচনে তিনি তিশা নামে নয়, লড়ছেন নওশিন জাহান হেনা নামে।

অবশ্য ঘটনাটি বাস্তবে ঘটছে না। সাজানো হয়েছে ছোট পর্দার জন্য। দেখা যাবে ‘আদা সমুদ্দুর’ নাটকে। 

তিশাকে নেত্রীর ভূমিকায় এনে নাটকটি বানিয়েছেন রাইসুল তমাল। দয়াল সাহার রচনায় এ নাটকে আরও অভিনয় করেছেন মাহমুদুল ইসলাম মিঠু, মুশফিক আর ফারহান, তাবাসসুম মিথিলা, নিকুল কুমার মণ্ডল, দাউদ নূর, আনোয়ার হোসেন, শিখা মৌ প্রমুখ।

নাটকের নাম ‘আদা সমুদ্দুর’ কেনো, সেটির ব্যাখ্যাও দিলেন নির্মাতা। বললেন, আমরা জানি- আদা খেলে গলা ভালো থাকে। শরীরেরও ক্লান্তি দূর হয়। আর এই নাটিকটি মূলত রাজনীতি, প্রেম ও বিরহের অ্যাখ্যান। তাই ব্যতিক্রমী এই নামটিই বেছে নিলাম।

আগামী বিশ্ব ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেলের পাশাপাশি স্বদেশ এন্টারটেইনমেন্ট’র ইউটিউব চ্যানেলে প্রচার করা হবে বলে নির্মাতা জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২০
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-04 20:25:47