ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

হবিগঞ্জে কিরণ-চন্দনার গানে মুগ্ধ হাজারো দর্শক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০৮ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২০
হবিগঞ্জে কিরণ-চন্দনার গানে মুগ্ধ হাজারো দর্শক

হবিগঞ্জ: লোকশিল্পী কিরণ চন্দ্র রায় এবং তার স্ত্রী চন্দনা মজুমদার বাংলাদেশের সংগীতাঙ্গনে অতি পরিচিত দুই নাম। তাদের যে কোন অনুষ্ঠানে উপস্থিত হতে দেখা যায় অসংখ্য দর্শক-শ্রোতাকে।

শুক্রবার (৩ জানুয়ারি) রাতে হবিগঞ্জ জেলা শহরের কালীবাড়িতে একই মঞ্চে গান করেন বিখ্যাত এ শিল্পী যুগল। রাত ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত তাদের পরিবেশনা চলে বিরতিহীন।

প্রয়াত আব্দুল করিমের ‘ভাবিলে কী হবে গো, যা হবার তা হইয়া গেছে’ গানের মাধ্যমে শুরু করেন চন্দনা মজুমদার, শেষ করেন ‘মনপুরা’ সিনেমায় তার খাওয়া জনপ্রিয় গান ‘সোনার পালঙ্কের ঘরে’ দিয়ে।
উপস্থিত দর্শকদের একাংশ
চন্দনার প্রস্থানে মঞ্চে আসেন কিরণ চন্দ্র রায়। রাত সাড়ে ১০টা পর্যন্ত তিনি চমৎকার পরিবেশনায় মঞ্চ মাতিয়ে রাখেন।

অনুষ্ঠানটি ছোট পরিসরে হলেও বিখ্যাত এ দুই শিল্পীর গান উপভোগ করতে হবিগঞ্জ জেলার ৯ উপজেলাসহ বিভিন্ন স্থান থেকে দুই হাজারেরও বেশি দর্শক ভিড় করেন। অনুষ্ঠানে যোগ দেন হবিগঞ্জের সন্তান ‘চ্যানেল আই সেরাকণ্ঠ’ অশিকও।

বৃহস্পতিবার (২ জানুয়ারি) শুরু হয় দুই দিনব্যাপী হবিগঞ্জ কালীবাড়িতে সনাতন ধর্মাবলম্বীদের যুগ পুরুষোত্তম পরম প্রেমময় শ্রী শ্রী ঠাকুর অনুকূল চন্দ্রের ১৩২ জন্ম মহোৎসব। ধর্মীয় সংগীতসহ বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে শুক্রবার (৩ জানুয়ারি) রাতে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

বাংলাদেশ সময়: ২৩০৮ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।