ঢাকা, রবিবার, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৩ জুন ২০২১, ০২ জিলকদ ১৪৪২

বিনোদন

উল্টা পাল্টা নিউজ বন্ধ করুন, আমরা ভালো আছি: মাহিয়া মাহি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০০ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২০
উল্টা পাল্টা নিউজ বন্ধ করুন, আমরা ভালো আছি: মাহিয়া মাহি স্বামী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে মাহিয়া মাহি

দেশের কয়েকটি অনলাইন গণমাধ্যম ও সামাজিক মাধ্যমে চিত্রনায়িকা মাহিয়া মাহির বিয়ে ও বিচ্ছেদ সংক্রান্ত খবর ছড়িয়ে পড়ায় যারপরনাই বিরক্ত এই ঢালিউড অভিনেত্রী। সামাজিক মাধ্যমে এসব ‘উল্টা পাল্টা’ সংবাদ প্রকাশ না করতে অনুরোধ করেছেন তিনি। 

শুক্রবার (৩ জানুয়ারি) বিকেলে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এই ঢালিউড অভিনেত্রী লেখেন, ‘আমরা আমাদের সংসার নিয়ে এক সঙ্গেই আছি এবং ভালো আছি আলহামদুলিল্লাহ্। আপনাদের উল্টা পাল্টা নিউজে সত্যিই মানুষ বিভ্রান্ত হয়, প্লিজ স্টপ ইট।

’ 

এই আগে কিছু গণমাধ্যমের খবরে বলা হয়, মিডিয়া পাড়ায় অনেকদিন ধরেই শোনা যাচ্ছে, ভালো নেই চিত্রনায়িকা মাহিয়া মাহি। সংসার জীবনের ইতি টানার পথেই হাঁটছেন ‘অগ্নি’খ্যাত এই নায়িকা। বিষয়টি নিশ্চিত করেছেন মাহির একাধিক ঘনিষ্ঠ সূত্র।

জানা গেছে, বেশ কয়েক মাস ধরে স্বামী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে তার বনিবনা হচ্ছে না। থাকছেন আলাদাও। এমনকি সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতেও মাহির পোস্ট করা ছবিতে দেখা যায় না অপুকে। যদিও এ বিষয়ে মাস কয়েক আগে মুখ খুলেছিলেন মাহিয়া মাহি।

ওই সময় মাহি বলেছিলেন, ‘ব্যক্তিগত অভিমানের কারণে আপাতত অপুর সঙ্গে ছবি প্রকাশ করছেন না তিনি। ’ তাও গত বছরের শুরুর কথা। এর মধ্যেও তাদের ‘ব্যক্তিগত অভিমান’ ভাঙেনি, এমনটাই বলছে ফেসবুক ও ইনস্টাগ্রাম। এখনও মাহি-অপু কেউই ফেসবুক কিংবা ইনস্টাগ্রামে একসঙ্গে কোনো ছবি প্রকাশ করেনি।  

অবশেষে সব গুঞ্জনকে উড়িয়ে দিয়ে ব্যাপারটি নিজেই পরিষ্কার করলেন মাহিয়া মাহি। জানালেন, তারা দু’জনে একসঙ্গে আছে এবং ভালোই আছেন।  

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa