ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

প্রথমবার গান গাইলেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশের সঞ্চিতা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২০
প্রথমবার গান গাইলেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশের সঞ্চিতা গানের দৃশ্যে সহশিল্পীর সঙ্গে সঞ্চিতা

সঞ্চিতা দত্তের শুরুটা সুন্দরী খোঁজার প্রতিযোগিতা মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র মাধ্যমে। ২০১৭ সালের সে প্রতিযোগিতায় দ্বিতীয় রানার আপ হয়েছিলেন সঞ্চিতা। এরপর একাধিক বিজ্ঞাপন ও নাটকে দেখা গেছে তাকে। এছাড়া এরই মধ্যে সম্পন্ন করেছেন আরটিভির জন্য নির্মিত ধারাবাহিক নাটক তোলপাড়’র কাজ। পাশাপাশি সম্প্রতি কণ্ঠশিল্পী পরিচয়েও হাজির হয়েছেন তিনি।

প্রথম গান ‘মায়ার শরীর’ দিয়ে গানে যাত্রা করেছেন সঞ্চিতা। তার কণ্ঠে এ গান-ভিডিও প্রকাশ পেয়েছে লায়নিক মাল্টিমিডিয়ার ইউটিউবে।

এ গান প্রসঙ্গে তিনি বলেন, সব সময়ই গুনগুন করে গাই। আর শেখাটা ছোটবেলা থেকেই। ক্যামেরার সামনে কাজ শুরু করায় গান নিয়ে সেভাবে ভাবা হয়নি। এবার একটি শর্টফিল্ম করতে গিয়ে গানটি গেয়ে ফেললাম। মিউজিক ভিডিওতেও কাজ করেছি আমি।

‘নট এ লাভ স্টোরি’ শীর্ষক স্বল্পদৈর্ঘ্য সিনেমার জন্য নির্মিত এ গানটি লেখার পাশাপাশি ভিডিও পরিচালনা করেছেন স্ম্যাক আজাদ। গানের সুর করেছেন আহমেদ মুনীফ। সংগীতায়োজনে দীন ইসলাম শাহরুখ।  

গানের ভিডিওতে সঞ্চিতার সঙ্গে অভিনয় করেছেন নাঈফ তাহসিন। মিজু ক্রিয়েশনের প্রযোজনায় ভিডিওটির সম্পাদনা ও রঙবিন্যাস করেছেন রনি শিকদার জিতু।

স্বল্পদৈর্ঘ্য সিনেমাটি শিগগিরই লায়নিক মাল্টিমিডিয়ার ইউটিউবে প্রকাশ পাবে বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২০
ওএফবি/এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।