bangla news

নতুন বছরে আসছে অভিষেক বচ্চনের ‘দ্য বিগ বুল’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-০২ ৯:১৩:৪২ পিএম
‘দ্য বিগ বুল’ ও অভিষেক বচ্চন

‘দ্য বিগ বুল’ ও অভিষেক বচ্চন

১৯৯২ সালে ভারতের শেয়ার মার্কেটে ৫০০ কোটি টাকার দুর্নীতির মাস্টারমাইন্ড ছিলেন হর্ষদ মেহতা। এই দুর্নীতির খবর ফাঁস করেছিলেন সাংবাদিক সুচেতা দালাল। এ ঘটনাটি প্রকাশের পর চারদিকে হইচই পড়ে যায়। এবার এ আলোচিত বিষয়টি উঠে আসছে বড় পর্দায়।

হর্ষদ মেহতার অর্থ কেলেঙ্কারির ছায়া অবলম্বনে ‘দ্য বিগ বুল’ সিনেমা নির্মাণ করেছেন কোকি গুলাঠি। সহ-প্রযোজনায় রয়েছেন অজয় দেবগণ। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন অভিষেক বচ্চন। বছরের দ্বিতীয় দিন নতুন এ সিনেমার পোস্টার প্রকাশ করে সবার নজর কেড়েছেন জুনিয়র বচ্চন।  

টুইটারে পোস্টার শেয়ার করে অভিষেক লেখেন, দ্য বিগ বুল! তিনি এমন একজন ব্যক্তি, যিনি ভারতের স্বপ্নকে বিক্রি করে দিয়েছিলেন। 

এই সিনেমা দিয়ে পর্দায় ফিরছেন অভিষেক বচ্চন। তিনি ছাড়াও এতে আরও অভিনয় করেছেন আদিত্য রয় কাপুর, ফাতিমা সানা শেখ ও সানিয়া মালহোত্রা। 

‘দ্য বিগ বুল’ সিনেমার মুক্তির তারিখ এখনো ঘোষণা করা হয়নি। তবে এটি যে নতুন বছরেই মুক্তি পাবে তা একপ্রকার ঠিক হয়ে রয়েছে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম।

বাংলাদেশ সময়: ২১১২ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-02 21:13:42