bangla news

৫ জানুয়ারি থেকে ধারাবাহিক নাটক ‘গোল্লাছুট’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-০২ ২:২১:১১ এএম
সংবাদ সম্মেলন। ছবি: রাজীন চৌধুরী

সংবাদ সম্মেলন। ছবি: রাজীন চৌধুরী

একটি কলোনির বাসিন্দাদের গল্প নিয়ে নির্মিত হয়েছে ধারাবাহিক নাটক ‘গোল্লাছুট’। এটি নির্মাণ করছেন পরিচালক মাতিয়া বানু শুকু। আগামী ৫ জানুয়ারি থেকে টেলিভিশনের পর্দায় নাটকটি প্রচার হবে।

এ উপলক্ষে বুধবার (০১ জানুয়ারি) রাতে রাজধানীর কারওয়ান বাজারস্থ একটি হোটেলে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন পরিচালক মাতিয়া বানু শুকু, অভিনেত্রী আশনা হাবিব ভাবনা, অভিনেতা মাজনুন মিজান, অভিনেত্রী জেসিয়া ইসলামসহ অনেকে।

অনুষ্ঠানে মাতিয়া বানু শুকু বলেন, নানা জটিলতায় শুরুতে ‘গোল্লাছুট’র প্রচারে আসা নিয়ে শঙ্কায় ছিলাম। তবে অবশেষে ধারাবাহিকটি নাগরিক টেলিভিশনে সম্প্রচার হতে যাচ্ছে। এতে আমি খুব আনন্দিত। আশা করছি দর্শক নাটকটি উপভোগ করবেন।

আশনা হাবিব ভাবনা বলেন, শুকু আপা খুব ভালো একজন নির্মাতা। সবসময় আমি তার কাজ করতে পছন্দ করি।  ‘গোল্লাছুট’ নাটকে যারা অভিনয় করেছেন, সবাই দর্শকের পছন্দের অভিনেতা-অভিনেত্রী। তাছাড়া এর গল্পটাও খুব ভালো। মনে হচ্ছে দর্শক আমাদের নাটকটি পছন্দ করবেন।
‘গোল্লাছুট’র গল্প লিখেছেন মীর সামি। তারকাবহুল নাটকটিতে অভিনয় করছেন আ খ ম হাসান, মৌসুমি হামিদ, ফখরুল বাশার মাসুম, আশনা হাবিব ভাবনা, সাফা কবির, তৌসিফ মাহবুব, মাজনুন মিজানসহ অনেকে। নির্মাণ করছে মোহনা অডিও ভিজ্যুয়ালের ব্যানারে।

আগামী ৫ জানুয়ারি থেকে প্রতি রোববার, সোমবার, মঙ্গলবার ও বুধবার নাগরিক টেলিভিশনে নাটকটি প্রচার হবে।

বাংলাদেশ সময়: ০২৪০ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৯
জেআইএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-02 02:21:11