ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

সংবাদ পাঠিকা থেকে নাট্য অভিনেত্রী রেহনুমা মোস্তাফা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০২ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৯
সংবাদ পাঠিকা থেকে নাট্য অভিনেত্রী রেহনুমা মোস্তাফা ‘ভাড়াটিয়া’ নাটকের দৃশ্যে রেহনুমা মোস্তাফা

একটি বেসরকারি টিভি চ্যানেলের সংবাদ পাঠিকা রেহনুমা মোস্তাফা। বাংলাভিশনে নিয়মিত সংবাদ পড়তে দেখা যায় তাকে। দীর্ঘ সাত বছরের ক্যারিয়ারে সংবাদ পাঠিকা হিসেবে দারুণ পরিচিতি পেয়েছেন তিনি। তবে এবার তিনি টিভি নাটকে নিজেকে মেলে ধরছেন।  

ছোটবেলা থেকেই স্বপ্ন ছিল নিজেকে পর্দায় দেখার। সংবাদ উপস্থাপক হিসেবে সেই ইচ্ছার অনেকটা পূরণ হলেও এবার সম্পূর্ণভাবে নিজেকে মেলে ধরেছেন।

 

এর আগে নির্মাতা সোহেল আরমানের ‘রাজপুত্র’ নাটকে অভিনয় করেন তিনি। সম্প্রতি তিনি নতুন দু’টি নাটকে অভিনয় করেছেন। এগুলো রয়েছে প্রচারের অপেক্ষায়।  

এরমধ্যে একটি চয়নিকা চৌধুরীর নির্মাণে ও প্রীতি দত্তের রচনায় ইরফান সাজ্জাদের বিপরীতে নাটক ‘সংসার’। অন্যটি মুরসালিন শুভ’র পরিচালনায় ‘ভাড়াটিয়া’। গল্প শাম্মী খানম সুমি এবং চিত্রনাট্য গল্পের বাড়ি টিম। মিশু সাব্বিরের বিপরীতে তিনি নাটকটিতে অভিনয় করেছেন। নাটক দু’টি শিগগিরই বেসরকারি যেকোন চ্যানেলে প্রচার হবে।  

‘সংসার’ নাটকে ইরফান সাজ্জাদের বিপরীতে অভিনয় করছেন রেহনুমা

নাটকে অভিনয় প্রসঙ্গে রেহনুমা বলেন, ‘ইচ্ছা ছিল নিজেকে পর্দায় দেখার। সে ইচ্ছা থেকেই সংবাদ পাঠিকার পেশায় আসা। এই কাজটি আমি ভীষণ উপভোগ করি। তবে মিডিয়ার অন্য কাজ করতেও আগ্রহী ছিলাম। সেই হিসেবে কিছু বিশেষ নাটকে অভিনয় করছি। অভিনয় করার অনেক প্রস্তাব ছিল, কিন্তু করা হয়নি। বলা যায়, সময়-সুযোগ করেই কাজগুলো করা। সামনে ব্যাটে-বলে মিলে গেলে আরও করব। ’ 

‘ভাড়াটিয়া’ নাটকের সেটে রেহনুমা মোস্তাফা

ফেনীর মেয়ে রেহনুমা মোস্তাফা। বাবা সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী নুরুল মোস্তাফা। বর্তমানে নর্থ-সাউথ ইউনিভার্সিটিতে জনসংযোগ বিভাগের সহকারি পরিচালক হিসেবে বর্তমানে কর্মরত রয়েছেন রেহনুমা। সম্প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয়ের এম ফিল থিসিসের জন্য বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের বিশেষ অনুদান পেয়েছেন। আন্তর্জাতিকভাবে ভারত সরকারের রাষ্ট্রীয় অতিথিও হয়েছেন রেহনুমা মোস্তফা।

‘ভাড়াটিয়া’ নাটকটি প্রচারিত হবে সোমবার (৩০ ডিসেম্বর) রাত ৯টা ৫ মিনিটে বাংলাভিশনে। নাটকটিতে আরও অভিনয় করেছেন মনিরা মিঠু, তানজিম হাসান অনিক, শেখ মাহবুবুর রহমানসহ অনেকে।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa