ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

বিনোদন

স্ত্রী-সন্তানের সঙ্গে বিচ্ছেদের কারণেই কুশলের আত্মহত্যা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৯
স্ত্রী-সন্তানের সঙ্গে বিচ্ছেদের কারণেই কুশলের আত্মহত্যা! স্ত্রী-সন্তানের সঙ্গে কুশল পাঞ্জাবি

হিন্দি সিনেমা ও বিশেষত টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা কুশল পাঞ্জাবির অপমৃত্যু নিয়ে রহস্যের জট খোলেনি এখনও। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, আত্মহত্যা করেছেন তিনি। একটি সুইসাইড নোটে তার মৃত্যুর জন্য কেউ দায়ি নয় বলে তিনি লিখে গেছেন। তবে ঠিক কী কারণে নিজের জীবন শেষ করে দিলেন কুশল? সে বিষয়ে ক্রমশই রহস্যের দানা বাঁধছে।

ধোঁয়াশা দেখা দিয়েছে কুশলের সম্পত্তির ভাগ নিয়েও। এ নিয়ে তদন্ত শুরু করেছে মুম্বাই পুলিশ।

সুইসাইড নোটে কুশল পাঞ্জাবি তার সম্পত্তির ৫০ শতাংশ ছেলের নামে এবং বাকি ৫০ শতাংশ মা-বাবা-বোনের মধ্যে ভাগ করে দেওয়ার কথা লিখে যান। অর্থাৎ তার স্ত্রীকে একেবারেই বঞ্চিত রেখেছেন তিনি। রহস্য রয়েছে এখানেও।

আরও পড়ুন: আত্মহত্যা করেছেন বলিউড ও টিভি অভিনেতা কুশল পাঞ্জাবি

কুশল পাঞ্জাবির প্রাক্তন প্রেমিকা মেঘনা নাইড়ু জানিয়েছেন, কুশলের মতো হাসিখুশি ছেলে আত্মহত্যার পথ এতো সহজে বেছে নিতে পারেন না। ওর আত্মঘাতী হওয়ার নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে বলে মনে করছেন তিনি।  

ছেলে কিয়ানের সঙ্গে কুশলের শেয়ার করা সর্বশেষ ছবি

কুশলের মৃত্যুতে শোকাহত তার সহকর্মীরা। জনপ্রিয় টিভি অভিনেতা করণবীর বোহরা করণ বীর বোহরা টুইটারে লেখেন, ‘কিছুতেই মেনে নিতে পারছি না। আমি মর্মাহত। তুমি হয়তো এখন শান্তিতে আছ। তবে এই ক্ষতি পূরণ করা যাবে না। ’

জানা যায়, মূলত বৈবাহিক জীবনে সুখী ছিলেন না কুশল। ২০১৫ সালে ইউরোপিয়ান প্রেমিকা আঁদ্রে ডোলহেনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। খ্রিস্টান রীতির পাশাপাশি হিন্দু রীতি মেনেও বিয়ে হয় তাদের। ১ বছরের মধ্যেই কুশল ও আঁদ্রের জীবনে আসে তাদের একমাত্র সন্তান। কিন্তু ছেলে বড় হওয়ার সঙ্গে সঙ্গেই কুশল এবং আঁদ্রের মধ্যে দূরত্ব বাড়তে শুরু করে। দূরত্ব এতটাই বাড়ে যে, স্ত্রী আঁদ্রে ৩ বছরের ছেলেকে নিয়ে কুশলের বাড়ি ছেড়ে চীনে চলে যান। বর্তমানে চীনেরই একটি বহুজাতিক কোম্পানিতে কর্মরত আছেন তিনি।  

‘দূরত্ব কোন বাধা নয়’, এই ছবির ক্যাপশন দিয়েছিলেন কুশল পাঞ্জাবি

কুশলের বন্ধু চেতন হংসরাজের কথায়, ওদের মধ্যে আইনিভাবে বিচ্ছেদ প্রক্রিয়া শুরু হয়েছিল। এসব নিয়েই অবসাদে ভুগছিলেন কুশল। একাধিকবার বোঝালেও কোনও লাভ হয়নি।

মৃত্যুর দিন কয়েক আগে চীনে ছেলের সঙ্গে দেখা করতে যান কুশল। আর ফিরে এসে হঠাৎই সুইসাইড করেন। মৃত্যুর আগের কয়েকদিনে ছেলে কিয়ানের সঙ্গে তার ছবি বেশ কয়েকবার ইন্সটাগ্রামে শেয়ার করেছেন তিনি। আবেগঘন ক্যাপশনও দিয়েছেন ছেলের ছবির সঙ্গে।  এতেই রহস্য দেখছেন কুশলের ঘনিষ্ঠরা। যদিও স্বামীর মৃত্যু নিয়ে এখনও কোন প্রতিক্রিয়া দেননি স্ত্রী আঁদ্রে ডোলহেন।  

শুক্রবার প্রথম প্রহরে কুশলের মৃত্যুর পর সেদিন বিকেলেই তার শেষকৃত্য সম্পন্ন হয়। এর মধ্যে তার স্ত্রী আঁদ্রে ছেলে কিয়ানকে নিয়ে উপস্থিত হন শেষকৃত্যে অংশ নিতে।  

ছেলের সঙ্গে কুশল

জানা যায়, মৃত্যুর আগে কুশল তার বাসা ও সংশ্লিষ্ট সকলের পাওনা টাকা ও বকেয়া পরিশোধ করে গেছেন। ফলে চীন থেকে ফিরে বেশ পূর্ব প্রস্তুতি নিয়েই তিনি না ফেরার দেশে চলে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বলে ধারণা করা হচ্ছে।  

বলিউডের ‘কাল’, ‘লক্ষ্য’, ‘আন্দাজ’, ‘বোম্বে বয়েজ’ ইত্যাদি সিনেমায় অভিনয় করেছেন কুশল পাঞ্জাবি। ‘জোর কা ঝাটকা: টোটাল ওয়াইপআউট’ ও ‘ফিয়ার ফ্যাক্টর’ নামের জনপ্রিয় রিয়েলিটি শো’তে তিনি পারফর্ম করেছেন। আর টেলিভিশনে তার উপস্থিতি ছিল নিয়মিত।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa