ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

বিনোদন

রেডিও ক্যাপিটাল এফএম’র সঙ্গে দুই বছরের চুক্তি পড়শীর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৯
রেডিও ক্যাপিটাল এফএম’র সঙ্গে দুই বছরের চুক্তি পড়শীর রেডিও ক্যাপিটাল এফএম’র সঙ্গে দুই বছরের চুক্তি পড়শীর

ভক্ত-অনুরাগী ও দর্শক-শ্রোতারা ফের আরজে হিসেবে পাচ্ছেন সংগীতশিল্পী সাবরিনা পড়শীকে।

হ্যাঁ, রোববার (২৯ ডিসেম্বর) দুপুরে ক্যাপিটাল এফএমের সঙ্গে দুই বছরের জন্য একটি চুক্তিপত্রে স্বাক্ষর করেন তরুণ প্রজন্মের শ্রোতাপ্রিয় গায়িকা পড়শী।  

এ সময় উপস্থিত ছিলেন ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের ডিজিএম (অ্যাকাউন্টস ও ফিন্যান্স) মেহেদী হাসান, ক্যাপিটাল এফএমের হেড অব সেলস সুভেন্দু সাহা, আর জে মার্শিয়া রহমান, আপেল মাহমুদ, জাহান অরণ্য এবং মানব সম্পদ বিভাগের মুহাম্মদ শামীম আল মাহমুদ, শামছুল হক রাসেল, আলী আফতাব ভূঁইয়া প্রমুখ।

 

রেডিও ক্যাপিটাল এফএম ৯৪.৮ এ প্রতি শুক্রবার রাত ৯টা থেকে ১১টা পর্যন্ত পড়শী থাকবেন আরজে হিসেবে তার শো ‘পড়শী অন দ্য মাইক’- এ।  

এ প্রসঙ্গে পড়শী বলেন, আরজে হিসেবে কাজ করাটা আমি খুব উপভোগ করি। রেডিও জকি’র কাজটি আমি আগেও করেছি। একজন আরজে শ্রোতাদের সঙ্গে কল্পনা করে কথা বলছেন। সত্যিই দারুণ লাগে। আমার মনে হয় এটি একটি ঘোরের জগৎ। নিজের থেকে ভালো লাগা কাজ করে বলেই জাগো এফএমের সঙ্গে অনেক দিন কাজ করেছি। আর এবার চুক্তিবদ্ধ হলাম রেডিও ক্যাপিটাল এফএম ৯৪.৮- এ।  

এবারের অনুষ্ঠানটি একটু ভিন্নভাবে সাজানো হয়েছে। আমি আমার ভক্ত-অনুরাগীদের সঙ্গে কথা বলার পাশাপাশি মজার মজার গেইম শো নিয়ে অনুষ্ঠানটি সাজিয়েছি। আমি আশাবাদি, দর্শক-শ্রোতাদের এই অনুষ্ঠানটি ভালো লাগবে।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa