ঢাকা, বুধবার, ২৪ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

বিনোদন

পুলিশি অ্যাকশন-রোমান্স নিয়ে এলো অক্ষয়ের ‘সূর্যবংশী’ টিজার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৯
পুলিশি অ্যাকশন-রোমান্স নিয়ে এলো অক্ষয়ের ‘সূর্যবংশী’ টিজার

বলিউডে প্রথম ‘পুলিশি’ ফ্র্যাঞ্চাইজি ‘সিম্বা’ মুক্তির ১ বছরপূর্তিতে এর চতুর্থ কিস্তি ‘সূর্যবংশী’র টিজার মুক্তি পেল। এবার মূল চরিত্রে থাকছেন অক্ষয় কুমার। টুইটারে টিজারটি শেয়ার করেছেন ‘সিংহম’ অজয় দেবগণ, ‘সিম্বা’ রণবীর সিং এবং ‘সূর্যবংশী’ অক্ষয় কুমার। ‘খিলাড়ি’খ্যাত অক্ষয় কুমারের পাশাপাশি টিজারে দেখা গেছে অজয় ও রণবীরকেও।

খাকি পোশাকে এর আগেও বড় পর্দায় দেখা গেছে অক্ষয় কুমারকে। কখনও দায়িত্বশীল পুলিশ, কখনও নৌবাহিনী চিফ অফিসার, আবার কখনও বা তিনি সিক্রেট এজেন্ট হিসেবে ধরা দিয়েছেন রুপালি পর্দায়।

আর সেই তালিকায় এবার নয়া সংযোজন ‘সূর্যবংশী’।  

‘সূর্যবংশী’ পরিচালনা করেছেন রোহিত শেঠি। এই প্রথমবারের জন্য রোহিতের সঙ্গে কাজ করছেন অক্ষয় কুমার। প্রথমত, রোহিতের নিজস্ব ঘরানার ছবি, দ্বিতীয়ত পুলিশি বেশে ‘খিলাড়ি’ কুমারের অনবদ্য পারফরম্যান্স নিয়ে এই ছবি যে বক্স অফিসে শত কোটির ক্লাবে ঢুকবেই তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। আর রোহিতের ছবি মানেই, হাস্যরসের মোড়কে হাড়হিম করা স্টান্ট-অ্যাকশন আর রোমাঞ্চ। সব মিলেমিশে একাকার।  

রোহিত শেঠি কপ ইউনিভার্স উপস্থাপন করেছে ‘সূর্যবংশী’র প্রথম টিজার। আর তার ক্ষণিকের ঝলকেই মাত হয়েছেন দর্শকরা।

রোহিতের ‘পুলিশি’ ফ্র্যাঞ্চাইজিতে ‘সূর্যবংশী’ চতুর্থ কিস্তি। এর আগে রণবীর সিংয়ের সঙ্গে ‘সিম্বা’ এবং অজয় দেবগণের সঙ্গে ‘সিংহম’ ও ‘সিংহম রিটার্নস’ দারুণ সাফল্য পেয়েছে।  

ছবিতে সন্ত্রাস দমন শাখার এক মুখ্য অফিসারের ভূমিকায় দেখা যাবে অক্ষয়কে। চরিত্রের নাম ‘বীর সূর্যবংশী’। অক্ষয়ের বিপরীতে থাকছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। অক্ষয়-ক্যাটরিনা জুটি এর আগেও বেশ কয়েকটি হিট ছবি উপহার দিয়েছে দর্শকদের। উল্লেখ্য, অক্ষয়ের পাশাপাশি ক্যাট সুন্দরীও এই প্রথম রোহিতের ছবিতে অভিনয় করছেন।

‘সূর্যবংশী’ মুক্তি পাচ্ছে ২০২০ সালের ২৭ মার্চ।

বাংলাদেশ সময়: ১৫০৮ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa