ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

আনুশকা, প্রিয়াঙ্কা, আলিয়াকে টপকে গেলেন সোনাক্ষী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০২ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৯
আনুশকা, প্রিয়াঙ্কা, আলিয়াকে টপকে গেলেন সোনাক্ষী সোনাক্ষী সিনহা

বলিউড ও হলিউডের অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া, বিরাট কোহলির স্ত্রী আনুশকা শর্মা কিংবা বছরের আলোচিত সিনেমা ‘গালি বয়’খ্যাত অভিনেত্রী আলিয়া ভাট – এদের সবাইকে ছাড়িয়ে আলোচনার শীর্ষে পোঁছেছেন ‘দাবাং ৩’ অভিনেত্রী সোনাক্ষী সিনহা। 

২০১৯ সালে টুইটারে সর্বাধিক মেনশন করা তারকাদের তালিকায় শীর্ষস্থান দখল করে নিয়েছেন ‘চুলবুল পাণ্ডে’র স্ত্রীর ভূমিকায় অভিনেত্রী সোনাক্ষী।  আর এই ইঁদুর দৌঁড়ে তিনি বলিউডের নামজাদা তারকাদেরও পেছনে ফেলেছেন।

 

তবে এই শীর্ষস্থান দখল তার একার কৃতিত্ব নয়। মূলত সুপারস্টার সালমান খানের সঙ্গে ‘দাবাং ৩’ সিনেমার জন্যই তার নাম টুইটারে বারবার মেনশন করা হয়েছে। বহুল প্রতীক্ষিত ‘দাবাং ৩’ সিনেমাটি শুরু থেকেই বাজিমাত করছে। মুক্তির প্রথম তিনদিনেই সিনেমাটি আয় করেছে ৮১ কোটি রুপি। আর এর সুবাদে সুবাস ছড়াচ্ছেন সোনাক্ষী সিনহাও।

দেখে নিন ২০১৯ সালে টুইটারে সর্বাধিক উল্লেখ করা হয়েছে যে তারকাদের নাম:
১। সোনাক্ষী সিনহা
২। আনুশকা শর্মা
৩। লতা মঙ্গেশকর
৪। অর্চনা কল্পতি
৫। প্রিয়াঙ্কা চোপড়া
৬। আলিয়া ভাট
৭। কাজল আগারওয়াল
৮। সানি লিওন
৯। মাধুরী দীক্ষিত নেনে
১০। রাকুল সিং

‘দাবাং’ ফ্র্যাঞ্চাইজিতে সোনাক্ষী সিনহা

‘দাবাং ৩’র পর সোনাক্ষী সিনহা অভিনয় করছেন ‘ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া’ সিনেমায়। এতে অভিনয় করছেন অজয় দেবগণ, সঞ্জয় দত্ত, রানা দগ্গুবতি, অ্যামি ভির্ক ও আরও অনেকে। সিনেমাটি ২০২০ সালের আগস্টে মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ১৮০১ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।