ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

১১ বছর পর একসঙ্গে সাইফ-রানি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৯
১১ বছর পর একসঙ্গে সাইফ-রানি

২০০৮ সালে কুনাল কোহলি পরিচালিত ‘থোড়া প্যায়ার থোড়া ম্যাজিক’ সিনেমায় শেষবার একসঙ্গে অভিনয় করেছিলেন বলিউড অভিনেতা সাফি আলী খান ও অভিনেত্রী রানি মুখার্জি। গত ১১ বছর তারা পর্দায় সরব থাকলেও আর জুটি বেঁধে কাজ করেননি। এবার দীর্ঘ বিরতির পর আবারো পর্দা ভাগ করতে যাচ্ছে তারা।

২০০৫ সালে অভিষেক বচ্চনের সঙ্গে জুটি বেঁধে ‘বান্টি অউর বাবলি’ সিনেমায় অভিনয় করেছেন রানি মুখার্জি। এবার আসছে সুপারহিট সিনেমাটির সিক্যুয়েল।

তবে এতে ‘মরদানি’খ্যাত অভিনেত্রীর বিপরীতে দেখা যাবে বলিউড ‘নবাব’কে।

সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মস টুইটারে ঘোষণা দিয়ে জানায়, সাইফ ও রানি আবারো তাদের যাদু নিয়ে একসঙ্গে ফিরছেন। হাজির হচ্ছেন ‘বান্টি অউর বাবলি টু’তে।

‘বান্টি অউর বাবলি’তে দেখা যাবে একেবারে নতুন আরেকটি জুটিকে। বলিউডের উদীয়মান তারকা সিদ্ধান্ত চতুর্বেদির সঙ্গে অভিনয় করবেন নবাগতা শর্বরী ওয়াঘক। ‘গালি বয়’ দিয়ে বড় পর্দায় সিদ্ধান্তের অভিষেক ঘটে। প্রথম সিনেমাতেই তিনি দর্শক ও সমালোচকদের দারুণ প্রশংসা পেয়েছেন। আর শর্বরী মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করে প্রথমবার সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন।

প্রথম পর্বে পরিচালক হিসেবে শাদ আলীকে দেখা গেলেও এবার পরিচালকের আসনে বসছেন বরুণ ভি শর্মা।  

বাংলাদেশ সময়: ১০৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।