ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

‘বাঘি থ্রি’তেও টাইগারের সঙ্গে দিশা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৪ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৯
‘বাঘি থ্রি’তেও টাইগারের সঙ্গে দিশা

দুর্দান্ত অ্যাকশনের জন্য ‘বাঘি’ সিরিজ দর্শকদের কাছে দারুণ জনপ্রিয়। বর্তমানে ফ্র্যাঞ্চাইজিটির তৃতীয় সিনেমা ‘বাঘি থ্রি’র শুটিং চলছে।

প্রথম পর্বে টাইগার শ্রফের বিপরীতে অভিনয় করেছেন শ্রদ্ধা কাপুর। এরপর ‘বাঘি টু’তে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন টাইগারের ‘প্রেমিকা’ দিশা পাতানি।

এর গল্পে এই অভিনেত্রীর চরিত্রকে মারা যেতে দেখা যায়। তাই নতুন পর্বে পুনরায় শ্রদ্ধার আগম ঘটে এবং এতে দিশার উপস্থিতি নিয়ে সংশয় ছিল।

তবে ‘বাঘি থ্রি’তেও ভক্তদের অনুরোধে দিশাকে আবার দেখা যাবে। তাকে একটি বিশেষ গানের জন্য সিনেমাটিতে যুক্ত করা হয়েছে বলে জানা গেছে। শুক্রবার (২০ ডিসেম্বর) মুম্বাইয়ে শুটিংয়ে অংশ নেওয়ার কথা রয়েছে এই অভিনেত্রীর।

সিনেমাটির সংশ্লিষ্ট সূত্র ভারতীয় সংবাদমাধ্যমকে জানায়, মুম্বাইয়ের স্টুডিওতে শুটিংয়ের জন্য সেট নির্মাণ করা হয়েছে। এতে প্রায় একশ’ নৃত্যশিল্পীকে নেতৃত্ব দেবেন দিশা।  

আহমেদ খান পরিচালিত ও সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজিত সিনেমাটিতে টাইগারের ভাইয়ের চরিত্রে দেখা যাবে রিতেশ দেশমুখকে। এর আগে ২০১৬ সালে ‘বাঘি’ ও ২০১৮ সালে ‘বাঘি টু’ মুক্তি পায়। ‘বাঘি থ্রি’ আসবে ২০২০ সালের ৬ মার্চ।

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।