bangla news

বিজয় দিবস উপলক্ষে ‘বাপকা বেটা’র গান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১৫ ৬:২১:৪৩ পিএম
শুভাশীষ ও ঋতুরাজ

শুভাশীষ ও ঋতুরাজ

মহান বিজয় দিবস উপলক্ষে সকল মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা জানিয়ে স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের গান নিয়ে এলো ‘বাপ কা বেটা’র শুভাশীষ ও ঋতুরাজ।

গোবিন্দ হালদারের লেখা ও সমর দাসের সুরে ‘পূর্ব দিগন্তে সূর্য উঠেছে’ গানটির কাভার প্রকাশ করেছে আজব রেকর্ডস। গানটির নতুন সংগীতায়োজন করেছেন সংগীতশিল্পী জয় শাহরিয়ার। গিটার বাজিয়েছেন রাজিব ঘোষ, শব্দ সংযোজন করেছেন ফরহাদ।

এই প্রথম আনুষ্ঠানিকভাবে গান প্রকাশ পেলো সম্প্রতি স্যোশাল মিডিয়াতে আলোচিত এই বাবা-ছেলে জুটির। 

এ প্রসঙ্গে বাবা শুভাশীষ বলেন, ‘আমরা শখে গান করি। বাবা হিসেবে ছেলেকে দেশিয় সংস্কৃতির সঙ্গে পরিচয় করানো আমার দায়িত্ব। সেই চেষ্টা করে যেতে চাই। এবারই প্রথম এভাবে স্টুডিওতে গান রেকর্ড করে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় গানটির শুটিং করা হয়েছে, যার উদ্যোগ নিয়েছেন আজব রেকর্ডসের পক্ষ থেকে জয় শাহরিয়ার। আমাদের খুব ভালো লেগেছে কাজটি করতে। আশা করি যারা শুনবেন তাদেরও ভালো লাগবে। সবাইকে আমাদের ভূল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ করছি।’

গানটি সব মোবাইল স্ট্রিমিং প্ল্যাটফর্মেও শুনতে পারবেন শ্রোতারা। জয় শাহরিয়ারের পরিচালনায় গানটির ভিডিও প্রকাশ পেয়েছে আজব রেকর্ডসের ইউটিউব চ্যানেলে।

ভিডিও: 

বাংলাদেশ সময়: ১৮২১ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সংগীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-12-15 18:21:43