ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০০ সফর ১৪৪২

বিনোদন

বিমানবন্দরেই সাজ সারলেন কারিনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৫ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৯
বিমানবন্দরেই সাজ সারলেন কারিনা বিমানবন্দরে সাজ করছেন কারিনা

আগামী ২৭ জানুয়ারি মুক্তি পাচ্ছে কারিনা কাপুর অভিনীত সিনেমা ‘গুড নিউজ’। রাজ মেহতা পরিচালিত এই সিনেমায় অক্ষয়-কারিনা ছাড়াও অভিনয় করেছেন কিয়ানা আদভানি ও দিলজিৎ দোসাঞ্জ। ব্যক্তিগত ব্যস্ততার পাশাপাশি বর্তমানে সিনেমাটির প্রচারণায় ব্যস্ত রয়েছেন বলিউডের জনপ্রিয় এই অভিনেত্রী।

এদিকে শনিবার (১৪ ডিসেম্বর) সকালে বেঙ্গালুরুতে একটি অনুষ্ঠানে হাজির হন কারিনা। সেখান থেকে সন্ধ্যায় তার কাজিন আরমান জেইনের বিয়ের অনুষ্ঠানে হাজির হন তিনি।

কিন্তু সময় স্বল্পতার কারণে বিমানবন্দরেই সাজতে হয় তাকে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া বিমান্দবন্দরে সাজ করতে বসা সেই ভিডিওটি ইন্সট্রাগ্রামে শেয়ার করেন কারিনার ম্যানেজার নাইনা। ভিডিওতে দেখা গেছে, লাল পোশাক পরে সাজ করতে বসেছেন কারিনা। এরপর তার মেকআপ আর্টিস্ট ও হেয়ার স্টাইলিশ তাকে বিয়ের অনুষ্ঠানে যাওয়ার জন্য প্রস্তুত করছেন।

ভিডিওর ক্যাপশনে কারিনার ম্যানেজার লেখেন, ‘আমরা এভাবেই করি…..। কাজিনের বিয়ের জন্য বিমানবন্দরেই প্রস্তুতি নিচ্ছি। ’

২০০০ সালে ‘রিফিউজি’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে অভিষেক করেন কারিনা কাপুর। এতে তার বিপরীতে অভিনয় করেন অভিষেক বচ্চন। তবে তার সাড়া জাগানো প্রথম সিনেমা ‘অশোকা’ (২০০১)। এছাড়া তার ব্লকবাস্টার সিনেমার তালিকায় রয়েছে ‘কাভি খুশি কাভি গাম’, ‘জাব উই মেট’, ‘দেব’, ‘থ্রি ইডিয়টস’, ‘বজরঙ্গি ভাইজান’ ও ‘উড়তা পাঞ্জাব’।

ভিডিও:

 

বাংলাদেশ সময়: ১৭১৪ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa