ঢাকা, শনিবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

বিনোদন

এবার সার্জিক্যাল স্ট্রাইকে কে হবেন অভিনন্দন?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪০ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৯
এবার সার্জিক্যাল স্ট্রাইকে কে হবেন অভিনন্দন?

পাকিস্তানের বালাকোটে ভারতের আলোচিত বিমান হামলার ঘটনা নিয়ে বলিউডে সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছিলেন অনেকেই। অনেকে এটা নিয়ে গবেষণার কাজও শুরু করেন। এবার তাদের প্রচেষ্টা চূড়ান্ত রূপ পেতে যাচ্ছে।

ভারতের পুলওয়ামায় জঙ্গিহানা ও এর প্রতিশোধে পাকিস্তানের বালাকোটে ভারতীয় বিমানবাহিনীর এয়ারস্ট্রাইক ছিল ২০১৯ সালের অন্যতম বড় আলোচিত ঘটনা। আর এই ঘটনাকে রুপালি পর্দায় তুলে ধরতে বড় মাপের একটি সিনেমা বানাতে চুক্তিবদ্ধ হয়েছেন সঞ্জয় লীলা বানসালি, মহাবীর জৈন ও ভূষণ কুমার।

সূত্র জানায়, নির্মাতারা সিনেমাটিতে চমক দেওয়ার মতো অভিনেতাদের খুঁজছেন। তবে সবার দৃষ্টি থাকবে কে হতে চলেছেন বিখ্যাত গোঁফওয়ালা জওয়ান অভিনন্দন বর্তমান।

ইতোপূর্বে অনেক নির্মাতাই এ ঘটনাকে কেন্দ্র করে সিনেমা বানানোর উদ্যোগ নিয়েছেন। এজন্য অনেকেই ইন্ডিয়ান মোশন পিকচার্স প্রডিউসার্স অ্যাসোসিয়েশনে আবেদন করেছেন। নামের ছাড়পত্রের জন্য অপেক্ষায় আছেন তারা। এই নামগুলোর মধ্যে রয়েছে, ‘পুলওয়ামা’, ‘সার্জিক্যাল স্ট্রাইক ২’, ‘বালাকোট’, ‘অভিনন্দন’, ‘পুলওয়ামা: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ এবং ‘এটিএস – ওয়ান ম্যান শো’।  

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa