ঢাকা, শনিবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

বিনোদন

এটা ভুল, আমি নতুন প্রজন্মের নই: কারিনা কাপুর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৯
এটা ভুল, আমি নতুন প্রজন্মের নই: কারিনা কাপুর

বলিউডে দুই দশক ধরে সাফল্যের সঙ্গে পদচারণার পরও কারিনা কাপুরকে এখনো অনেকে নতুন প্রজন্মের অভিনেত্রী মনে করেন। এটা নিয়ে দারুণ ক্ষুব্ধ তিনি। সম্প্রতি সংবাদসংস্থা পিটিআইকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, নতুনদের সঙ্গে আমার তুলনা কেন? এটা ভুল, আমি এই প্রজন্মের অংশ নই। আমি দুই দশক ধরে অভিনয় করছি।

দুই দশক ধরে অভিনয় করে এখনও সিনেমাজগতে নিজের অবস্থান দারুণভাবে ধরে রেখেছেন কারিনা কাপুর খান। এরপরও যদি কেউ তাকে নতুনদের সঙ্গে তুলনা করেন, তাহলে তার মেজাজ তো বিগড়ে যাবেই।

সঙ্গত কারণেই তিনি বেশ চড়া সুরে কথা বলেন এই প্রসঙ্গে।  

তিনি বলেন, আমি বিস্মিত হই, কেন তারা নতুনদের সঙ্গে আমার তুলনা করেন! আমি এই প্রজন্মের বা এদের ধাঁচের নই। কিন্তু লোকজন সবসময় আমাকে নতুনদের কারও সঙ্গে তুলনা করেন, কিন্তু কেন? এটা ঠিক নয়। আমি সিনেমায় দুই দশক কাটিয়েছি এবং এখনও স্বাচ্ছন্দ্যে আমার কাজ করে যাচ্ছি।  

২০০০ সালে ‘রিফিউজি’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে অভিষেক বচ্চনের সঙ্গে অভিষেক করেন কারিনা কাপুর। তবে তার সাড়া জাগানো প্রথম সিনেমা ‘অশোকা’ (২০০১)। এছাড়া তার ব্লকবাস্টার সিনেমার তালিকায় রয়েছে ‘কাভি খুশি কাভি গাম’, ‘জাব উই মেট’, ‘দেব’, ‘থ্রি ইডিয়টস’, ‘বজরঙ্গি ভাইজান’ ও ‘উড়তা পাঞ্জাব’।

কারিনা কাপুরের আগামী সিনেমা ‘গুড নিউউজ’। এই কমেডি সিনেমায় তিনি অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করছেন। এতে আরও অভিনয় করছেন কিয়ারা আদবাণী ও দিলজিৎ দোসাঞ্জ। সিনেমাটি ২৭ ডিসেম্বর মুক্তি পাবে।  

দেখুন ‘গুড নিউউজ’ সিনেমার ট্রেলার:

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa