ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিয়ে করেছেন চলচ্চিত্র অভিনেত্রী মিতু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৪ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৯
বিয়ে করেছেন চলচ্চিত্র অভিনেত্রী মিতু

ভালোবেসে ঘর বাঁধলেন মডেল ও চলচ্চিত্র অভিনেত্রী সানজানা মিতু। তার স্বামী তানিম শাহরিয়ার পেশায় বিমানের কেবিন ক্রু। তিনি বর্তমানে কাতার এয়ারওয়েজে চাকরি করছেন। 

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) পারিবারিকভাবে মিতু ও তানিমের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। পাঁচ মাস প্রেম করার পর তাদের চার হাত এক হলো।

মিতু বাংলানিউজকে বলেন, ‘আমার ইচ্ছে ছিল কেবিন ক্রু হওয়ার। সেজন্য কোর্স করতে গিয়ে তানিমের সঙ্গে আমার পরিচয় ও বন্ধুত্ব হয়। ৭ মাস পর সম্পর্ক হয়। তবে প্রেমের বয়স মাত্র ৫ মাস। ’

‘বিয়েটা হুট করেই হয়ে গেল। ইচ্ছে থাকলেও অনেককে জানানো সুযোগ পাইনি। দুই পরিবারের সম্মতিতেই সবকিছু হয়েছে। এখন সবার কাছে আমাদের ভবিষ্যৎ জীবনের জন্য দোয়া চাইছি,’ যোগ করেন মিতু।

২০১৭ সালে সাফিউদ্দিন সাফি পরিচালিত ‘মিস কল’ সিনেমার মধ্য দিয়ে মিতুর বড় পর্দায় অভিষেক ঘটে। সিনেমাটির আইটেম গানে নেচেছিলেন তিনি। এছাড়া ‘রুদ্র’, ‘তুখোড়’ ও সর্বশেষ চলতি বছর ‘ডনগিরি’ সিনেমায় তাকে পারফর্ম করতে দেখা গেছে। এছাড়া তার অভিনীত ‘৯৯ ম্যানসন’ নামের একটি সিনেমা মুক্তির প্রতীক্ষায় রয়েছে।  

বাংলাদেশ সময়: ০৫৫৪ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।