bangla news

জ্বলছে আসাম, দিল্লির কনসার্ট বাতিল পাপনের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১৩ ৫:৩৭:৩৯ পিএম
পাপন

পাপন

বিতর্কিত নাগরিকত্ব সংশোধন বিল’র (সিএবি) ঘটনায় কারফিউ, বিক্ষোভ ও সংঘর্ষে অগ্নিগর্ভ হয়ে উঠেছে আসাম। তাই মন ভালো নেই সংগীতশিল্পী পাপনের।

শুক্রবার (১৩ ডিসেম্বর) ভারতের নয়াদিল্লির মঞ্চে উঠার কথা ছিল পাপনের। গানে গানে সেখানের দর্শক-শ্রোতাদের মাতানোর কথা ছিল বলিউডের জনপ্রিয় এই গায়কের। কিন্তু তার জন্মস্থান আসামের ভয়াবহ পরিস্থিতির বিবেচনা করে দিল্লির কনসার্ট বাতিল করেছেন তিনি।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) একাধিক টুইটে বিষয়টি নিশ্চিত করেছেন পাপন। প্রথম টুইটে লেখেন, লিখেছেন, ‘দিল্লির কনসার্টটি আমাকে বাতিল করতে হয়েছে। আমি আসামের ছেলে, এখানে বড় হয়েছি। আসাম কাঁদছে, কারফউতে পুড়ছে মানবতা। এই মুহূর্তে কনসার্টে গান করার মানসিকতা আমার নেই।’

তবে পাপন আশাবাদ ব্যক্ত করেছেন আয়োজকরা পরবর্তীতে এই কনসার্টের তারিখ ঘোষণা করবেন, যাতে টিকিট ক্রয় করা কাউকে বঞ্চনার শিকার না হতে হয়।

পাপনের গাওয়া গানের মধ্যে- ‘মোহ মোহ কে ধাগে’ (দম লাগা কে হেইশা), ‘জিয়েই কিঁউ’ (দম মারো দম), ‘কিঁউ’ (বরফি!), ‘হামনাভা’ (হামারি আধুরি কাহানি) প্রভৃতি উল্লেখযোগ্য।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) লোকসভার অনুমোদন পায় ‘দ্য সিটিজেনশিপ (অ্যামেন্ডমেন্ট) বিল, ২০১৯’ শীর্ষক বিতর্কিত বিল। এর মাধ্যমে বাংলাদেশ, পাকিস্তান ও আফগানিস্তানের অমুসলিম অভিবাসীদের নাগরিকত্ব দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-13 17:37:39