bangla news

স্বামী-সন্তান-পরিবার নিয়ে ভালো থাকতে চাই: ন্যানসি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১৩ ৩:২৪:৩৫ পিএম
ন্যানসি

ন্যানসি

গত বছর জন্মদিনের উপহার হিসেবে স্বামী নাজিমুজ্জামান জায়েদ’র কাছ থেকে ২৫ লাখ টাকা মূল্যের ৫ শতাংশ জমি উপহার পেয়েছিলেন নাজমুন মুনিরা ন্যানসি। স্বামীর নিজের টাকায় কেনা ময়মনসিংহ সিটি করপোরেশন এলাকার সেই জমিটি তার নামে লিখে দেওয়ায় বেশ উচ্ছ্বসিত হয়েছেন জনপ্রিয় এই গায়িকা।

বছর ঘুরে চলে এলো আরও একটি ১৩ ডিসেম্বর। মানে, ন্যানসির জন্মদিন। তবে এবারের জন্মদিনে স্বামীর থেকে নগদ নয়, বাকী উপহার পেয়েছেন বলে ন্যানসি জানালেন।

এ প্রসঙ্গে ন্যানসি বাংলানিউজকে বলেন, ‘জায়েদ ঘোষণা করেছে, জন্মদিনের উপহার হিসেবে এবার গহনা আর শাড়ি কিনে দেবে। এখনো দেয়নি, কবে দিচ্ছে সেটাই এখন দেখার বিষয়। বলতে পারেন বাকী উপহার পেয়েছি, নগদ নয়।’

গত জন্মদিনে স্বামী-সন্তানের সঙ্গে ন্যানসিতিনি আরও বলেন, ‘অবশ্য এখন নিজের চেয়ে সন্তানের ভবিষ্যত নিয়েই বেশি ভাবি। জন্মদিন, উপহার, উদযাপন- এসন নিয়ে খুব একটা ভাবি না। স্বামী-সন্তান-পরিবার নিয়ে ভালো থাকতে চাই। আর এটাই আমার কাছে এখন মুখ্য বিষয়।’

আজকের জন্মদিনটা কীভাবে পালন করছেন- এমন প্রশ্নের উত্তরে ন্যানসি বলেন, ‘ময়মনসিংহে আছি। সন্ধ্যায় পরিবারের সদস্যদের নিয়ে কেক কাটার ইচ্ছে আছে। তাছাড়া বিকেলের পরে ঘোরাঘুরির ইচ্ছে ছিল। কিন্তু শুক্রবারে আশেপাশের জায়গাগুলো খুব ভিড় থাকে। তাই আপাতত পারিবারিক আবহে সাদামাটাভাবেই দিনটি উদযাপন করছি।’

এস এ হক অলিকের ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’ সিনেমায় ‘পৃথিবীর যত সুখ’ শিরোনামের গানের মাধ্যমে আলোচনায় আসেন ন্যানসি।

গানটি প্রথমে রেকর্ড হয়েছিল ‘হৃদয়ের কথা’ সিনেমার জন্য। সঙ্গত কারণে গানটি সিনেমাটিতে ব্যবহৃত হয়নি। পরবর্তীতে ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’ গানটি ব্যবহৃত হয়। 

সিনেমা মুক্তির আগেই অডিওতে প্রকাশ পাওয়া গানটি শ্রোতামহলে ব্যাপক সাড়া ফেলে। আর সিনেমা মুক্তির পর চারদিক থেকে মানুষের প্রশংসায় ভাসতে থাকেন ন্যানসি। এরপর থেকে ন্যানসিকে আর একবারের জন্যও পেছনে ফিরে তাকাতে হয়নি। এস এ হক অলিকের কথায় গানটির সুর-সংগীতায়োজন করেন হাবিব ওয়াহিদ।

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘন্টা, ১৩ ডিসেম্বর ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সংগীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-13 15:24:35