ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

আমজাদ হোসেনের ১ম মৃত্যুবার্ষিকীতে শোক র‌্যালির আয়োজন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৯
আমজাদ হোসেনের ১ম মৃত্যুবার্ষিকীতে শোক র‌্যালির আয়োজন আমজাদ হোসেন

গত বছরের ১৪ ডিসেম্বর না ফেরার দেশে পাড়ি জমান প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা-গীতিকবি ও লেখক আমজাদ হোসেন। বছর ঘুরে চলে এলো গুণী এই সাংস্কৃতিক ব্যক্তিত্বের প্রথম মৃত্যুবাষির্কী।

হ্যাঁ, সোমবার (১৪ ডিসেম্বর) আমজাদ হোসেনের প্রথম মৃত্যুদিবসে তাকে স্মরণ করে জামালপুরে এক শোক র‌্যালির আয়োজন করা হয়েছে। তার নিজ জন্মস্থান জামালপুরের উদীচী, খেলাঘর’সহ ৭০টি সংগঠনের অংশগ্রহণে এ শোক র‌্যালিটি সকাল ১০টায় কামালতলা মোড় থেকে শুরু হয়ে আমজাদ হোসেন শায়িত পৌর কবরস্থানে গিয়ে শেষ হবে।

 

ওইদিন পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে আমজাদ হোসেনের প্রতি শ্রদ্ধা জানাবেন সংগঠনের নেতৃবৃন্দ। জামালপুরের জেলা প্রশাসক ও আশেক মাহমুদ কলেজের প্রিন্সিপালের নেতৃত্বে আয়োজিত এ শোক র‌্যালিতে অংশ নেবেন আমজাদ হোসেনের সন্তানেরাও।  

দিনব্যাপী কোরানখানি ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে এসব সংগঠনের পক্ষ থেকে।

এছাড়াও ওইদিন আমজাদ হোসেনের দীর্ঘদিনের কর্মস্থল বিএফডিসিতে চলচ্চিত্র পরিচালক সমিতির উদ্যোগে আমজাদ হোসেন স্মরণ সভা, দিনব্যাপী মিলাদ মাহফিল ও তাবারক বিতরণের আয়োজন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।