ঢাকা, শুক্রবার, ১০ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৬ সফর ১৪৪২

বিনোদন

‘বীর’ লুকে হাজির শাকিব খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২১ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৯
‘বীর’ লুকে হাজির শাকিব খান

প্রখ্যাত চিত্রপরিচালক কাজী হায়াৎ’র পঞ্চমতম সিনেমা ‘বীর’। শাকিব খান অভিনীত ও প্রযোজিত সিনেমাটির পঞ্চাশ শতাংশ শুটিং সম্পন্ন হয়েছে। পুরো শুটিং সম্পন্ন হওয়ার আগেই প্রকাশ করা হলো সিনেমাটিতে শাকিব খানের লুক।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) সকালে ফার্স্টলুক পোস্টারটি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ পেয়েছে। এতে নোঙর কাঁধে কয়লাখনিতে দাঁড়িয়ে থাকা রক্তাক্ত শাকিব খানকে দেখা যাচ্ছে।

 'বীর'র ফার্স্টলুক পোস্টারে শাকিব খান

ফার্স্টলুকটি দুর্দান্ত অ্যাকশনের আভাস দিয়ে গেল। প্রকাশের পর এটি সকলের প্রশংসা পাচ্ছে। পোস্টারটি ডিজাইন করেছেন ঢাকাই সিনেমার ‘পোস্টার বয়’খ্যাত সাজ্জাদুল ইসলাম সায়েম।

শাকিব খান জানান, ‘হিরো দ্য সুপারস্টার’ ও ‘পাসওয়ার্ড’র পর ‘বীর’ তার প্রযোজিত তৃতীয় সিনেমা। নতুন সিনেমাটির সাফল্য নিয়ে তিনি বেশ আশাবাদী।  

এসকে ফিল্মস প্রযোজিত ‘বীর’ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন শবনম বুবলী। আরও রয়েছেন মিশা সওদাগর, সাদেক বাচ্চু, নানা শাহ, হাবিব, শিবা সানু ও জাহিদসহ অনেকে।  

চলতি বছর ১৫ জুলাই বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) ‘বীর’র শুটিং শুরু হয়। সিনেমাটি আগামী বছর ঈদুল ফিতরের আগেই মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩১৯ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa