bangla news

অ্যাওয়ার্ড ফিক্সিংয়ের অভিযোগ আলিয়ার বিরুদ্ধে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১১ ৮:৪৮:৩৪ পিএম
পুরস্কার হাতে আলিয়া ভাট

পুরস্কার হাতে আলিয়া ভাট

সম্প্রতি স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডস অনুষ্ঠানের মঞ্চে আলিয়া ভাটের হাতে উঠেছে সেরা অভিনেত্রীর পুরস্কার। জোয়া আখতার পরিচালিত ‘গালি বয়’ সিনেমার জন্য এই পুরস্কার জিতেছেন তিনি।

কিন্তু তার এই পুরস্কার নিয়ে তৈরি হয়েছে বির্তক। আর এই বির্তকের শুরু হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওর মাধ্যমে। সেখানে দেখা গেছে, বিজয়ীর নাম ঘোষণার আগেই পুরস্কার হাতে অনুষ্ঠাস্থল থেকে বের হচ্ছেন আলিয়া, তাও আবার পেছনের দরজা দিয়ে। 

এ সময় ফটোসাংবাদিকদের দেখে চমকে উঠেন তিনি। কিন্তু পরিস্থিতি সামাল দিয়ে পুরস্কার হাতে তখন পোজ দেন চতুর এই অভিনেত্রী, দৃশ্যটি ভিডিও ধারণ করেন সাংবাদিকগণ। পরক্ষণেই আলিয়ার ম্যানেজার সন্ধ্যা ৭টার আগে ছবিগুলো প্রকাশ না করার অনুরোধ করেন। সাংবাদিকরা তাদের আশ্বস্ত করেন রাত ৮টার আগে ছবি প্রকাশ করবেন না।

কিন্তু সাংবাদিকরা কথা না রেখে ৭টার আগেই ভিডিও প্রকাশ করে দেন। এরপর এই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে প্রশ্নবিদ্ধ হন আলিয়া। অনেকেই ধারণা করেছেন আলিয়া এই অ্যাওয়ার্ড ফিক্সিং করেছেন। তা না হলে তিনি ছবি/ভিডিও প্রকাশে অনীহা প্রকাশ করবেন কেনো? 

ভিডিওটি শেয়ার করে কঙ্গনার বোন রঙ্গোলি টুইটে লেখেন, ‘চুপি চুপি এই নোংরা কাজটি করে তা আড়াল করার চেষ্টাটুকু তো করেছে। এতটুকু সততা দেখে ভালো লাগছে।’ আরেকটি পোস্টে তিনি লেখেন, ‘মিনিট দশেকের একটা সামান্য চরিত্রে অভিনয় করে জনপ্রিয় ক্যাটাগরিতে পুরস্কার নিয়ে যায়!’

অনুষ্ঠান শুরুর আগেই আলিয়া ভাটের হাতে কীভাবে এই পুরস্কার উঠেছে, এ বিষয়ে আলিয়া এবং আয়োজকদের কোনো মন্তব্য পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-11 20:48:34