bangla news

পুরস্কার না দেওয়ায় অনুষ্ঠান ছাড়লেন শহীদ কাপুর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১১ ৬:২৯:০০ পিএম
স্টার স্ক্রিন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে শহীদ কাপুর ও রণবীর সিং। ছবি: সংগৃহীত

স্টার স্ক্রিন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে শহীদ কাপুর ও রণবীর সিং। ছবি: সংগৃহীত

সম্প্রতি একটি অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে পারফর্ম করার কথা ছিল শহীদ কাপুরের। আয়োজকরা বলেছিলেন তিনি সেরা অভিনেতার পুরস্কার পেতে যাচ্ছেন। তাই অনুষ্ঠানটিতে পারফর্ম করার জন্য রিহার্সালও করেন শহীদ। কিন্তু যখনই আয়োজকরা জানান, পুরস্কার তিনি নন, রণবীর সিং পেতে যাচ্ছেন, তখনই শহীদ মঞ্চ ত্যাগ করেন। বিপদে পড়েন আয়োজকরা।

বোঝাপড়া হয়েছিল যে, শহীদ কাপুর ২০১৯ সালের সেরা অভিনেতার পুরস্কার পেতে যাচ্ছেন। অতএব অ্যাওয়ার্ড প্রদান উৎসবকে নাচে-গানে রাঙিয়ে তুলতে প্রস্তুতি নেওয়া শুরু করেন শহীদ কাপুর। কিন্তু মূল অনুষ্ঠানের আগেই তাকে জানানো হয় তার ব্লকবাস্টার সিনেমা ‘কবির সিং’র জন্য তাকে সেরা অভিনেতার পুরস্কার দেওয়া হচ্ছে না। পুরস্কারটি পাচ্ছেন ‘গালি বয়’ অভিনেতা রণবীর সিং। সঙ্গত কারণেই শহীদ কাপুর এই অনুষ্ঠান থেকে নিজেকে সরিয়ে নেন। তাকে পারফর্ম করার জন্য বলা হয়েছিল। কিন্তু তিনি তার পারফর্ম্যান্স রেকর্ড না করার সিদ্ধান্ত নেন। নির্ভরযোগ্য সূত্র থেকে খবরটি জানিয়েছে পিংকভিলা। 

ফলে সংকটে পড়ে যান আয়োজকরা। এই দুরাবস্থায় বরুণ ধাওয়ানের দ্বারস্থ হন তারা। পরিস্থিতি বিবেচনায় বরুণ তাদের সাহায্য করতে রাজি হন। মাত্র একটি দিন তিনি পুরো নাচের দলের সঙ্গে রিহার্সাল করে প্রস্তুতি সম্পন্ন করেন। আর রোববার সন্ধ্যায় স্টার স্ক্রিন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে দারুণ পারফর্মও করেন তিনি।

জানা গেছে, আয়োজকদের অপেশাদারি আচরণে দারুণ ক্ষুব্ধ ও বিরক্ত হন শহীদ কাপুর। আয়োজকদের ওপর রীতিমতো ক্ষেপে গিয়েছিলেন তিনি। কারণ এটা তাদের অত্যন্ত অপেশাদারি কাজ ছিল। ফলে পুরো দৃশ্যপটই পাল্টে যায়। 

ইতোপূর্বে ‘পদ্মাবত’ সিনেমায় শহীদ ও রণবীর দু’জনে একসঙ্গে অভিনয় করেছেন। শোনা যায়, এ সিনেমার শুটিংয়ের সময় দু’জনের বচসা হয়। এরপর স্পষ্টতই দু’জনে পৃথকভাবে বিভিন্ন দৃশ্যে শট দেন। ফলে এই ঘটনা শহীদের ওপর আরও নেতিবাচক প্রভাব ফেলেছে বলেই মনে হয়।

তবে রোববার সন্ধ্যায় মুম্বাইয়ে স্টার স্ক্রিন অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে এরকম কিছু আঁচও করতে পারেননি দর্শকরা। বরং রেড কার্পেটে রণবীরের সঙ্গে শহীদ কাপুরও ফটোশ্যুটে যোগ দেন।

মজার ব্যাপার হলো, সেদিন ‘গালি বয়’খ্যাত রণবীর সিং শুধু সেরা অভিনেতার ট্রফি নিয়েই ঘরে ফেরেননি। সঙ্গে ‘এন্টারটেইনার অব দ্য ইয়ার’ অ্যাওয়ার্ডটিও কাঁধে করে ফিরেছেন ঘরে। 

স্টার স্ক্রিন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে দুইটি ট্রফি পেয়ে দারুণ খুশি রণবীর সিং। ছবি: রণবীর সিংয়ের ইন্সটাগ্রাম থেকে

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৯
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-11 18:29:00