bangla news

মধ্যরাতে সিনেমার প্রচারে আসিফসহ ‘গহীনের গান’ টিম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১১ ৫:৫০:৪৪ পিএম
মধ্যরাতে সিনেমার প্রচারে ‘গহীনের গান’ টিম

মধ্যরাতে সিনেমার প্রচারে ‘গহীনের গান’ টিম

আগামী ২০ ডিসেম্বর মুক্তি পাচ্ছে আসিফ আকবর অভিনীত প্রথম সিনেমা ‘গহীনের গান’। সিনেমাটিতে গায়কের আসিফের পাশাপাশি নায়ক আসিফকে পাচ্ছেন তার ভক্ত-অনুরাগীরা।

সিনেমা মুক্তির আনুষ্ঠানিক বার্তা দেওয়া হয়েছিল গত ২৭ নভেম্বর। ওইদিন সন্ধ্যায় ঢাকা ক্লাবে অনুষ্ঠিত হয় বাংলাঢোল প্রযোজিত ‘গহীনের গান’র ‘মিট দ্য প্রেস’। অনুষ্ঠানে প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখার আমন্ত্রণ জানান আসিফ আকবরসহ এর সঙ্গে সংশ্লিষ্টরা।

সিনেমা মুক্তির সময় আর বেশিদূর নয়। তাই সিনেমাটির প্রচারে নেমেছেন শিল্পী-কলাকুশলীরা। 

হ্যাঁ, সোমবার (৯ ডিসেম্বর) দিনগত রাতে ঢাকার রাস্তায় নেমেছিল ‘গহীনের গান’ টিম। রাত ১টার দিকে নায়ক-নায়িকা, পরিচালক, গীতিকার, সুরকার ও প্রযোজক মিলিত হয়ে এফডিসি এলাকা, কারওয়ান বাজার, শাহবাগ, পল্টনসহ রাজধানীর বিভিন্ন সড়কের আশেপাশের দেয়ালে পোস্টার লাগিয়েছেন।

২০ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ‘গহীনের গান’সিনেমা প্রচারের এই মিশনে আসিফসহ ছিলেন অভিনেত্রী তানজিকা, তমা মির্জা, তুলনা, অভিনেতা আমান রেজা, কাজী আসিফ, গীতিকার-সুরকার তরুণ মুন্সী, নির্মাতা সাদাত হোসাইন, সিনেমাটোগ্রাফার বিদ্রোহী দীপন ও প্রয়োজক এনামুলক হক প্রমুখ।

ক্যারিয়ারের প্রথম সিনেমা প্রসঙ্গে আসিফ আকবর আগেই বলেছেন, ‘গান থেকে সিনেমা নির্মাণ একটি কঠিন কাজ। সেই কাজটি আমরা সর্বোচ্চ শ্রম দিয়ে ভালো কিছু দাঁড় করানোর চেষ্টা করেছি। কেমন করেছি, সিনেমাটি দেখে দর্শকরাই তা বিচার করবেন। তবে এটা বলতে পারি, ‘গহীনের গান’ মানুষের জীবনের কথা বলবে। ২০ বছর কিংবা ৫০ বছর পরেও মানুষ সিনেমাটির কথা মনে রাখবে।’

২০ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ‘গহীনের গান’৯টি গানের বার্তা নিয়ে নির্মিত হয়েছে সাদাত হোসেন পরিচালিত সিনেমা ‘গহীনের গান’। এরই মধ্যে ট্রেলারসহ সিনেমাটির দুটি গান প্রকাশ পেয়েছে। গান দুটি হচ্ছে ‘এমনও বরষায়’ ও ‘বাবা’। রোববার (১৫ ডিসেম্বর) প্রকাশ পাবে ‘বন্দি’ শিরোনামের আরেকটি গান।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সংগীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-11 17:50:44