bangla news

আবারো ‘জুমানজি’ নিয়ে আসছেন ডোয়াইন জনসন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১১ ৫:১২:২০ পিএম
‘জুমানজি: দ্য নেক্সট লেভেল’র একটি দৃশ্য

‘জুমানজি: দ্য নেক্সট লেভেল’র একটি দৃশ্য

২০১৭ সালে মুক্তি পায় ‘জুমানজি’ ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় সিনেমা ‘জুমানজি: ওয়েলকাম টু দ্য জঙ্গল’। এটি প্রত্যাশার চেয়েও বেশি সাফল্য পাওয়ায় দ্রুতই পরবর্তী সিনেমার কাজ শুরু করেন নির্মাতা। এবার দুই বছর পর ফ্র্যাঞ্চাইজিটির তৃতীয় সিনেমা ‘জুমানজি: দ্য নেক্সট লেভেল’ শুক্রবার (১৩ ডিসেম্বর) বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে। একই সঙ্গে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সেও মুক্তি পাবে এটি।

সিনেমাটির অভিনেতা ও অন্যতম প্রযোজক ‘দ্য রক’খ্যাত তারকা ডোয়াইন জনসন। দুনিয়াজুড়ে অগণিত ভক্ত তার। তাই নতুন সিনেমায় তাকে দেখার আগ্রহটাও তীব্র ভক্তদের। 

আগের সিনেমার পরিচালক জেইক কাসডনই নতুন সিনেমাটি পরিচালনা করেছেন। পরিবর্তন হয়নি অভিনয়শিল্পীর তালিকাও। ডোয়াইন জনসন, কেভিন হার্ট, জ্যাক ব্যাক, কারেন গিলান এবং নিক জোনাসও থাকছেন এতে।
 
‘জুমানজি’ সিরিজের সিনেমার গল্প আবর্তিত হয় একটি বোর্ড খেলার ওপর ভিত্তি করে। যার ফাঁদে সবাই পড়ে। গল্পের মূল পটভূমি ধরেই নির্মিত হয়েছে পরবর্তী পর্বগুলো। সিনেমার কেন্দ্রে রয়েছেন চার তরুণ-তরুণী। যারা ক্লাসরুমে দুষ্টুমি করার শাস্তি হিসেবে একটি পরিত্যক্ত গুদামঘর পরিষ্কারের দায়িত্ব পান। সেখানে তারা ‘জুমানজি’ গেইমটি দেখতে পায় এবং খেলতে শুরু করেন। খেলতে গিয়ে এক সময় তারা পরিণত হয় জীবন্ত এ খেলার চরিত্রগুলোতে। 

এবারের কিস্তিতেও বিশেষ ভিডিও গেম জুমানজির ভেতর ঢুকে পড়বে একদল খেলোয়াড়। তারপর নানা ধরনের গোলকধাঁধায় পড়তে থাকবে একেকজন। আর ধাপে ধাপে সেই ধাঁধার সমাধানের মধ্য দিয়ে এগিয়ে যাবে ‘জুমানজি: দ্য নেক্সট লেভেল’র গল্প।

ডোয়াইন জনসন জানান, আগের সিনেমার গল্প যে পথে চলেছে সেই পথ ধরেই এগিয়েছে এর গল্প। তবে দর্শকরা এখানে নতুন এক ফ্যান্টাসির মধ্য দিয়ে যাবেন। এর সবকিছু আরও বেশি পরিণত এবং আকর্ষণীয়।

এর আগে ১৯৯৫ সালের ‘জুমানজি’র প্রথম সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন রবিন উইলিয়ামস। এছাড়াও ছিলেন কারস্টেন ডানস্ট, ডেভিড অ্যালান গ্রিয়ের, বনি হান্ট, জোনাথন হাইড, বেইব নিউওয়ার্থ প্রমুখ। এটি তখন সময় বেশ সাড়া ফেলে।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   হলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-11 17:12:20