bangla news

মোবারক হোসেন খান’র ছেলে রাজিতের সুরে গাইলেন ডলি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১১ ২:৪৯:১২ পিএম
রাজিত-ডলি

রাজিত-ডলি

সদ্য প্রয়াত সংগীত গবেষক মোবারক হোসেন খানের ছেলে তানিম হায়াত খান রাজিতের সুরে সম্প্রতি একটি গানে কণ্ঠ দিলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনী।

সোমবার (৯ ডিসেম্বর) রাজধানী বাংলামটরের পুলক বড়ুয়ার স্টুডিওতে ‘ও সাঁঝবেলা’ শিরোনামের গানটি রেকর্ড হয়। এর কথা লিখেছেন সঞ্জয় মুখার্জি। সংগীতায়োজনে এজাজ ফারাহ। শব্দ গ্রহণ ও মিশ্রণে পুলক বড়ুয়া।

এ গান প্রসঙ্গে ডলি সায়ন্তনী বাংলানিউজকে বলেন, ‘এককথায়, অসাধারণ একটি গান। কথা, সুর-সংগীত মিলিয়ে চমৎকার দাঁড়িয়েছি গানটি। এই গানের ভালো গল্পের একটি ভিডিও নির্মাণের ইচ্ছে আছে। গানটি গাইলাম কেবল। বাকি কাজগুলো ভালোভাবে করতে চাই। এরপরই প্রকাশকাল সম্পর্কে সবাইকে অবগত করবো।’

এদিকে ডলি সায়ন্তনীর অন্যতম জনপ্রিয় গান ‘বুড়ি হইলাম তোর কারণে’ এবং ‘সেই তুমি লীলা বোঝো’ অচিরেই নতুন সংগীতায়োজনে প্রকাশ পেতে যাচ্ছে। এরই মধ্যে গান তৈরির কাজ সম্পন্ন হয়েছে। গান দুটি গানচিত্রে ডলি সায়ন্তনীর নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করবেন বলে জানিয়েছেন জনপ্রিয় এই গায়িকা।

বাংলাদেশ সময়: ১৪৪৯ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৯
ওএফবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   সংগীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-11 14:49:12