ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

বিনোদন

চলে গেলেন রক্সিট তারকা মেরি ফ্রেড্রিকসন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৯
চলে গেলেন রক্সিট তারকা মেরি ফ্রেড্রিকসন মেরি ফ্রেড্রিকসন

না ফেরার দেশে চলে গেলেন ‘ইট মাস্ট হেভ বিন লাভ’খ্যাত রক্সিট ব্যান্ডতারকা মেরি ফ্রেড্রিকসন। পরিবারের বরাত দিয়ে সুইডিশ এই তারকার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে যুক্তরাষ্ট্রভিত্তিক সংবাদমাধ্যম ভ্যারাইটি।

জানা গেছে, দীর্ঘ ১৭ বছর ধরে মরণব্যাধী ক্যান্সারে ভুগছিলেন মেরি ফ্রেড্রিকসন। শেষ পর্যন্ত জীবনের কাছে পরাস্ত মেনে ৯ ডিসেম্বর মৃত্যুবরণ জনপ্রিয় এই তারকা।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬১ বছর।

মেরির ব্যান্ড ‘রক্সিট’র অন্য সদস্যরা তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। ব্যান্ডটির সদস্য প্যার গেজেল বলেন, ‘মেরিকে নিশ্চয়ই তার ভক্ত-অনুরাগীরা ভুলবেন না। মেরি তার জনপ্রিয় গানের মাধ্যমে শ্রোতাদের হৃদয়ে বেঁচে থাকবেন। ’

 মেরি ফ্রেড্রিকসনতিনি আরও বলেন, ‘মেরি জীবনের মতো গানকে ভালোবাসতো। ভালোবাসা দিয়ে সে সুর তৈরি করতো। মেরির মতো শিল্পীকে হারিয়ে ফেলা মেনে নেওয়া যায় না। ’ 

মস্তিষ্ক টিউমারজনিত অসুস্থতায় ভুগছিলেন মেরি ফ্রেড্রিকসন। সেটি ক্যান্সারে রুপ নিলে দীর্ঘ  ১৭ বছর জীবন-মৃত্যুর সঙ্গে লড়াই করেন সুইডেনের এই তারকা।

বাংলাদেশ সময়: ১৩৩৭ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa